সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:৫৮ পূর্বাহ্ন

আবরার হত্যাকাণ্ড; প্রধানমন্ত্রীর ক্ষুব্ধ প্রতিক্রিয়া

আলোকিত টেকনাফ
  • আপডেট সময় সোমবার, ৭ অক্টোবর, ২০১৯
  • ৯১ বার পঠিত

নিউজ ডেস্কঃ-

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদ (২১) হত্যাকাণ্ডের ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই ঘটনার সঙ্গে যারাই জড়িত তাদেরকে দ্রুত আইনের আওতায় আনার জন্য নির্দেশ দিয়েছেন তিনি। প্রধানমন্ত্রীর কার্যালয়ের একাধিক কর্মকর্তা বলেন, প্রধানমন্ত্রী আজ সকালেই আবরার হত্যাকাণ্ডের ব্যাপারে জানতে পারেন। এ ব্যাপারে তিনি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে কথা বলেন।

প্রধানমন্ত্রী দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে স্পষ্ট জানিয়ে দেন, এ হত্যাকাণ্ডে যদি ছাত্রলীগেরও কেউও জড়িত থাকে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে হবে। এই ঘটনার সঙ্গে যারা জড়িত তাদেরকে কোনমতে ছাড় দেওয়া হবে না।

জানা গেছে, পরবর্তীতে প্রধানমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেন এবং এ ব্যাপারে কঠোর নির্দেশনা দেন।

উল্লেখ্য যে, আবরার ফাহাদ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। রোববার সন্ধ্যার পরে তাকে রুম থেকে ডেকে নিয়ে যাওয়া হয় বলে জানিয়েছে তার সহপাঠীরা। এরপরে শেরেবাংলা হলের দ্বিতীয়তলা থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আবরার ওই হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন, ১০১১ নম্বর রুমে থাকতেন। তার গ্রামের বাড়ি কুষ্টিয়া।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2016-2019 | Alokitoteknaf.com
Theme Customized By Shah Mohammad Robel