সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:৩২ পূর্বাহ্ন

কক্সবাজারে অস্ত্র ও গুলিসহ ধরা খেল দুই ডাকাত

আলোকিত টেকনাফ
  • আপডেট সময় মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯
  • ৮৪ বার পঠিত

শাহ্‌ মুহাম্মদ রুবেল, কক্সবাজার।

গোপন সংবাদে অভিযান চালিয়ে কক্সবাজারে ডাকাতির উদ্দেশ্যে অবস্থানকালে অস্ত্র ও গুলিসহ দুইজন ডাকাতকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।

আটককৃতরা হলো- সদর উপজেলার পশ্চিম পাহাড়তলী এলাকার মৃত শাহ আলমের ছেলে শাহ ইমরান হোসেন আব্বু (২২) ও একই এলাকা আব্দুল হামিদের ছেলে মো. রফিকুল ইসলাম (২২)।

মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১৫-এর সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

এর আগে সোমবার (৭ অক্টোবর) রাতে নবগঠিত র‌্যাব-১৫-এর বিশেষ অভিযানে সদর উপজেলার পশ্চিম পাহাড়তলী এলাকায় ডাকাতির উদ্দেশ্যে অবস্থানকালে তাদের আটক করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৫-এর সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদে র‌্যাব জানতে পারে, সদর থানাধীন পশ্চিম পাহাড়তলী এলাকার সাকিনস্থ খুনীর মাঠের পশ্চিম পাশের মৃত শাহ আলমের বাড়ির ভেতরে কতিপয় ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে অস্ত্রসহ অবস্থান করছে। এমন গোপন খবরে সোমবার রাতে র‌্যাব-১৫-এর একটি অভিযানিক দল ওই স্থানে পৌঁছালে র‌্যাবকে উদ্দেশ্য করে তারা এলোপাতাড়ি গুলি ছোঁড়ে। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও তাদের লক্ষ্য করে পাল্টা গুলি করে। এতে উভয় পক্ষের মধ্যে থেমে থেমে গোলাগুলির ঘটনা ঘটে।

আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, গোলাগুলির এক পর্যায়ে পালিয়ে যাওয়ার সময় তিনটি দেশীয় এলজি, তিন রাউন্ড ১২ বোরের তাজা কার্তুজ, দুই রাউন্ড খালি খোসা এবং একটি তলোয়ারসহ পশ্চিম পাহাড়তলীর মৃত শাহ আলমের ছেলে শাহ ইমরান হোসেন আব্বু ও আব্দুল হামিদের ছেলে মো. রফিকুল ইসলামকে আটক করা হয়।

উদ্ধারকৃত অস্ত্র ও গুলিসহ আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদের কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও নিশ্চিত করেন র‌্যাবের এই কর্মকর্তা।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2016-2019 | Alokitoteknaf.com
Theme Customized By Shah Mohammad Robel