You cannot copy content of this page

কক্সবাজারে পচারকালে ৩৪ রোহিঙ্গা নারী পুরুষ আটক

Pic-Mohaskhali-600x337.jpg

স্টাফ রিপোর্টার, কক্সবাজার। 

কক্সবাজারের টেকনাফ ও মহেশখালীতে পৃথক অভিযান চালিয়ে মালয়েশিয়াগামী ৩৪ রোহিঙ্গা নারী পুরুষকে আটক করেছে পুলিশ। রবিবার (১২ মে) রাতে টেকনাফ বাহার ছড়া ইউনিয়নের ডেইলপাড়া ও কালারমার ছড়া ইউনিয়নের নোনাছড়ি ও হোয়ানক পানিরছড়া এলাকায় পৃথক স্থান থেকে তাদের আটক করা হয়।

আটক রোহিঙ্গারা উখিয়া টেকনাফের বিভিন্ন ক্যাম্পের বাসিন্দা বলে জানিয়েছেন পুলিশ।

টেকনাফ বাহার ছড়া ইউনিয়নে পুলিশ ফাঁড়ির আইসি মো: আনোয়ার হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি যে, সাগর পথে মালয়েশিয়া পাচারের জন্য বাহাড়ছড়া ইউনিয়নের ডেইপাড়া মেরিন ড্রাইভ সড়কের পার্শ্বে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল রাত অনুমান ১০ টার দিকে উক্তস্থানে অভিযান চালিয়ে ৮ রোহিঙ্গা নারী পুরুষকে আটক করা হয়।

তাদের মধ্যে ৬ জন নারী এবং ২ জন পুরুষ। আটককৃতদের জিঙ্গাসবাদে জানিয়েছেন, তারা উখিয়া ও টেনাফের বিভিন্ন ক্যাম্পের বাসিন্দা। তারা মালয়েশিয়া যাওয়ার জন্য এখানে এসেছে।

অপরদিকে মহেশখালী থানা পুলিশ, রবিবার (১২ মে) দুপুরে হোনয়াক পানির ছড়া এলাকা থেকে ১২ জন (৫ জন নারী, ২ জন শিশু, ৫ জন পুরুষ) এবং রাত অনুমান সাড়ে এগারোটার দিকে কালামরছড়া নোনাছড়ি এলাকা থেকে ১৪ জনকে রোহিঙ্গা নারী ও পুরুষ ও শিশুকে আটক করে।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি যে, সাগর পথে মালয়েশিয়া পাচারের জন্য কিছু রোহিঙ্গাদের জড়ো করা হয়েছে। উক্ত সংবাদের ভিত্তিতে পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা জানিয়েছেন, তারা মালয়েশিয়া যাওয়ার জন্য এখানে এসেছেন। সোমবার তাদের আদালতে প্রেরণ করা হবে বলে জানান ওসি।

 

আপনার মন্তব্য দিন

Share this post

scroll to top