বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কক্সবাজারে মাদক বিরোধী র‍্যালী পরবর্তী সমাবেশ অনুষ্ঠিত মরিচ্যা যৌথ চেকপোষ্ট ইয়াবাসহ নারী মাদক কারবারি আটক দাম বাড়াতে পচানো হচ্ছে হাজার হাজার বস্তা পেঁয়াজ! কক্সবাজার শহরকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে রাজনৈতিক নেতৃবৃন্দের সহযোগীতা চাইলেন নবাগত ওসি শাহজাহান রিসোর্টের ১১৭ নম্বর কক্ষে ইয়াবা নিয়ে ধরা খেল দুইজন কক্সবাজার শহরকে শতভাগ মাদকমুক্ত করার ঘোষণা দেন নবাগত ওসি শাহজাহান কবির চলচ্চিত্রের উন্নয়নে কাজ করতে শেষ সুযোগ চান ইলিয়াস কোবরা কক্সবাজার ৭১’এ প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ কক্সবাজার ৭১’এ প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ নতুন সরকারি কোয়ার্টারে গ্যাস সংযোগ নয়: প্রধানমন্ত্রী

টেকনাফে অস্ত্রসহ ৩ রোহিঙ্গা আটক

আলোকিত টেকনাফ
  • আপডেট সময় বুধবার, ১০ জুলাই, ২০১৯
  • ৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক। 

টেকনাফের হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদার শিয়াইল্যাঘোনায় অবৈধ অস্ত্র নিয়ে ঘোরাফেরা করার সময় তিন রোহিঙ্গা যুবককে আটক করে পুলিশ। মঙ্গলবার (৯ জুলাই) রাত ৯টায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- আব্দুর রহমানের ছেলে সোলতান রহমান (১৮), মোহাম্মদ আলমের ছেলে মো. আয়াছ (২০) এবং মো. জুবাইরের ছেলে নুর কামাল (২০)। তাদের কাছ থেকে একটি দেশীয় অস্ত্র এবং অপর একটি খেলনা অস্ত্র উদ্ধার করা হয়।

ঘটনাস্থলে পুলিশ পৌঁছার পূর্বে নয়াপাড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অবৈধ অস্ত্রসহ রোহিঙ্গা যুবকদের বিজিবি ক্যাম্পে নিয়ে যায়। অবৈধ অস্ত্রসহ রোহিঙ্গা যুবক আটকের সংবাদ পেয়ে পুলিশ ও নিরাপত্তা বাহিনীর পৃথক দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

নয়াপাড়া বিওপি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল কাদের জানান, স্থানীয় গ্রামবাসীর সহায়তায় অবৈধ অস্ত্রসহ তিনজন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2016-2019 | Alokitoteknaf.com
Theme Customized By Shah Mohammad Robel