বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৩:২৩ অপরাহ্ন

টেকনাফ সীমান্ত দেড় লাখ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারী আটক

আলোকিত টেকনাফ
  • আপডেট সময় বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ২১৬ বার পঠিত

পিকলু দত্ত।

কক্সবাজারের টেকনাফে সীমান্তে দেড় লাখ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

গত মঙ্গলবার রাতে হ্নীলা ইউনিয়নের কেরুনতলী ১৪ নম্বর ব্রীজ এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক মাদক কারবারীরা হলেন, টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা এলাকা আব্দুল মোনাফের ছেলে আমির হামজা (৩৫) ও পৌরসভার অলিয়াবাদ এলাকার মো: হোসনের ছেলে মো: আইয়ুব(২৫)।

বুধবার দুপুর দেড় টার দিকে ২ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কণের্ল মোহাম্মদ ফয়সল হাসান খান এ সব তথ্য নিশ্চিত করেছেন। এসময় উপস্থিত ছিলেন, ২ বিজিবি ব্যাটালিয়ন অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর রুবায়াৎ কবীর।

বিজিবি অধিনায়ক জানায়, ওই সময় টেকনাফস্থ ২ বিজিবি ব্যাটালিয়ানের একটি বিশেষ টহলদল গোপন সংবাদে হ্নীলা ইউনিয়নের কেরুনতলী ১৪ নম্বর ব্রীজ এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয়ের খবরে সেখানে অবস্থান নেয়। এর কিছুক্ষন পর তিন জন ব্যাক্তি দুুইটি বস্তা নিয়ে খাল হতে ব্রীজের দিকে এসে আগে থেকে ব্রীজের দক্ষিন প্রান্তে অপেক্ষামান একজন ব্যাক্তিকে বস্তা গুলো হস্তান্তর করতে দেখে বিজিবি চ্যালেন্জ করে।এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে ঐসব ব্যাক্তিরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি তাদের ধাওয়া করে উপরোক্ত দুই পাচারকারীকে আটক করা হয়। অপর দুই পাচারকারী ব্রীজের উপর থেকে লাফিয়ে পানিতে পড়ে খালের অপর পাড়ে ঝোপের আড়ালে চলে যাওয়ায় জোয়ারের পানির কারনে তাদের আটক করা সম্ভব হয়নি। পরবর্তীতে বিজিবি ঐ সব বস্তা গুলো উদ্ধার পূর্বক দেড় লাখ পিস ইয়াবা পাওয়া যায়।
উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ৪ কোটি ৫০ লাখ টাকা। উদ্ধার ইয়াবাসহ আটক ইয়াবা কারবারীদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট আইনে মামলা করা হবে বলে জানিয়েছেন।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2016-2019 | Alokitoteknaf.com
Theme Customized By Shah Mohammad Robel