সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:৪৩ পূর্বাহ্ন

নেট দুনিয়ায় ঘুরে বেড়ানো অদম্য মেধাবী তরুন রুবেলের স্বপ্ন পূরণের গল্প…..

আলোকিত টেকনাফ
  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০১৯
  • ১২৪ বার পঠিত

শাহজাহান চৌধুরী শাহীন ॥

শাহ মুহাম্মদ রুবেল। কক্সবাজারের গায়ে জন্ম হলেও বেড়ে উঠেছেন চট্রগ্রাম শহরে। পড়ালেখাও শেষ করেছেন শহরে। কিন্তু শহরের যাত্রিক জীবন থেকে তিনি নিজেও যান্ত্রিক হয়ে যাননি। তার মেধা আর ইচ্ছা শক্তিকে কাজে লাগিয়ে গত এক দশক ধরে নেট দুনিয়ার অধিবাসি । নেট দুনিয়ায় ঘুরে বেড়ানো অদম্য মেধাবী তরুন রুবেলের স্বপ্ন পূরণের গল্প শুনাবো আজ।

ভার্চুয়াল দুনিয়ায় সরব-সফল প্রযুক্তি সেবাদাতাদের একজন শাহ্ মুহাম্মদ রুবেল । কক্সবাজারের এই তরুণ এক দশক ধরে নেট দুনিয়ার অধিবাসি। কাজ করেছেন হাতে-কলমে। এবার তার হাতেই গড়ে তুললেন ‘দুরন্ত কক্সবাজার আইটি’ নামের একটি প্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান। ‘দুরন্ত কক্সবাজার আইটি’ নামের প্রযুক্তি সেবাদাতা প্রতিষ্টানটির ইতোমধ্যে অফিস করেছেন-কক্সবাজার শহরের হোটেল আল আমিন, ৩য়তলা (বন অধিদপ্তরের বিপরীত) প্রধান সড়ক,কক্সবাজার-৪৭০০ এ ।

‘দুরন্ত কক্সবাজার আইটি’ স্বত্ত্বাধিকারী ইঞ্জিনিয়ার শাহ মুহাম্মদ রুবেল বলেন, আগামী দিন প্রযুক্তির, আগামী বিশ্বও প্রযুক্তির। তাই প্রযুক্তির ব্যবহার-শিক্ষার কোন বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি ভার্চুয়াল দুনিয়ায় নিজেকে সুপ্রতিষ্ঠিত করতে এখন থেকেই কাজ শুরু করতে হবে। নিজেকে এগিয়ে নিতে কাজ করতে হবে প্রযুক্তিবিদের সংস্পর্শে।

তার হাত দিয়ে অনেক প্রতিষ্টানকে প্রযুক্তি সেবা দিয়েছেন। তিনি একজন ফ্রিল্যান্সার এবং প্রফেশনাল ফটোগ্রাফারও। সংবাদ সেবীর কাজও করছেন দীর্ঘ দিন যাবত।  তরুণ মেধাবী ব্যক্তিত্ব সম্পন্ন এই মানুষটি তথ্যপ্রযুক্তির মাধ্যমে দেশ গঠনে তার মেধা কাজে লাগাতে চান।

এই তরুণ রুবেল সেবা দিয়ে যাচ্ছেন:

নিউজ পেপার সাইট
পিএইচপি সাইট,
টিভি সাইট
ই-পেপার সাইট
ই-কমার্স সাইট
বিজনেস সাইট
পার্সোনাল সাইট
অর্গানাইজেশন সাইট

রেসপনসিভ ওয়ার্ডপ্রেস ওয়েভ সাইট ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট, যোগোযোগ:

মোবাইল-০১৭৮৭৫৩০৮৮৮, ইমেইলঃ engg.robel@gmail.com।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2016-2019 | Alokitoteknaf.com
Theme Customized By Shah Mohammad Robel