সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:৫৩ পূর্বাহ্ন

যুবলীগ নেতা ওমর ফারুক হত্যার আসামী ডাকাত কালা সেলিমকে জবাই করে খুনের গুঞ্জন!

আলোকিত টেকনাফ
  • আপডেট সময় মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯
  • ২২৭ বার পঠিত
খাঁন মাহমুদ আইউব।
রোহিঙ্গা ক্যাম্প কেন্দ্রিক পাহাড়ে ইয়াবা চোরাচালান, রোহিঙ্গা উগ্রপন্থী সংগঠনের নিয়ন্ত্রণ ও বিদেশী টাকার ভাগ নিয়ে দ্বন্দের জেরধরে রোহিঙ্গা ডাকাত দলের পাহাড়ী আস্তানায় কুখ্যাত ডাকাত সর্দার কালা সেলিমকে তার সেকেন্ড ইন কমান্ড  ডাকাত জাকিরের বিরুদ্ধে জবাই করে খুন করেছে বলে গুঞ্জন উঠেছে।
এবিষয়ে পুলিশের কাছে সুস্পষ্ট বক্তব্য পাওয়া যায়নি। এই গুঞ্জনের সূত্রধরে শরণার্থী ক্যাম্পসহ তার পার্শ্ববর্তী এলাকার জনসাধারণের মাঝে আতংকিত  ছড়িয়ে পড়েছে।
সূত্রে জানাগেছে, সোমবার (৭অক্টোবর) রাত সাড়ে ৮টা নাগাদ ডাকাত সর্দার কালা সেলিম টেকনাফের হ্নীলা ইউনিয়নের নয়াপড়া শালবাগান রোহিঙ্গা শিবির সংলগ্ন পাহাড়ী আস্তানায় স্বশস্ত্র পাহারায় ঘুমিয়ে ছিলো। এসময় পূর্বেথেকে প্রস্তুতি নিয়ে থাকা তার ডাকাত দলের সেকেন্ড ইন কমান্ড রোহিঙ্গা ডাকাত জাকির তাকে জবাই করে মৃত্যু নিশ্চিত করে। রাত সাড়ে ১০টা নাগাদ খুন হওয়া ডাকাত কালা সেলিমকে পাহাড়ে পুতে ফেলার খবর ছড়িয়ে পড়লে সাধারণ রোহিঙ্গা এবং স্থানীয় বাসিন্দাদের মধ্যে অজানা আতংক ছড়িয়ে পড়ে। বিষয়টি আইন-শৃংখলা বাহিনী অবগত হলে টেকনাফ মডেল থানা পুলিশ ও গ্রামবাসীসহ পাহাড়ে নিহত ডাকাত সর্দার কালা সেলিমের মৃতদেহ উদ্ধারে অভিযান পরিচালনা করে।
এদিকে, আইনশৃংখলা বাহিনী একাধিক সূত্রে কালা সেলিমকে হত্যা পরবর্তী মাটি পুতে দেয়া বা জঙ্গলে ফেলেদেয়া হয়েছে বলে মিশ্র বক্তব্য পেলেও মৃতদেহ উদ্ধার না হওয়ায় হত্যাকান্ডের বিষয়ে নিশ্চিত করে কিছুই বলতে পারছেনা তারা। এই বিষয়ে অভিযান পরিচালনাকারী পুলিশ কর্মকর্তাদের সাথে যোগাযোগের চেষ্টা করে যোগাযোগ স্থাপন করা সম্ভব হয়নি। তবে হ্নীলা ইউনিয়ন পরিষদের দফাদার নুরুল আমিন জানান, খবর পেয়ে আমরা পুলিশের সাথে গিয়েছিলাম। কোন ধরনের মৃতদেহের সন্ধান পাওয়া যায়নি।
এদিকে, ইয়াবা গডফাদার নুর মোহাম্মদ ওরফে নুর পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হওয়ার পর বড় বড় ইয়াবার চালান ও উগ্রপন্থী সংগঠন নিয়ন্ত্রণ এবং রোহিঙ্গা শিবির কেন্দ্রীক বিদেশী টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে সৃষ্ট
দ্বন্দ্বের জেরধরে এই নৃশংস ঘটনার সুত্রপাত বলে স্থানীয় এবং রোহিঙ্গা ক্যাম্পের একাধিক সুত্রের দাবী।
তাছাড়া, নিহত ডাকাত সর্দার কালা সেলিম এবং খুনী ডাকাত জাকির সম্প্রতি খুন হওয়া হ্নীলা ওয়ার্ড যুবলীগের সভাপতি ওমর ফারুক হত্যা মামলার পলাতক আসামী।
আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2016-2019 | Alokitoteknaf.com
Theme Customized By Shah Mohammad Robel