You cannot copy content of this page

সাবরাং ইউনিয়ন যুবলীগ এবং ছাত্রলীগের সাথে নুর হোসেন চেয়্যারমানের ঈদ শুভেচ্ছা বিনিময়

imgonline-com-ua-twotoone-wCtTVSveYCy9.jpg

প্রেস বিজ্ঞপ্তি।

মুসলমানদের বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সাবরাং ইউনিয়ন যুবলীগ এবং ছাত্রলীগের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন টেকনাফ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এবং সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন।

৬ই মে (বৃহস্পতিবার) সাবরাংস্থ নিজ বাসভবনে শুভেচ্ছা বিনিময়কালে সাবরাং ইউনিয়ন যুবলীগের পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি হুমায়ুন কবির, সাঃসম্পাদক নুরুল আলম, মুজিব উল্লাহ, দিল মোহাম্মদ, হোছেন আহমেদ, বশীর আহমেদ, আবুল মঞ্জুর, আমির হোছাইন, নুরুল হুদা, আবদুর রহমান, ছৈয়দুল ইসলাম এবং সাবরাং ইউনিয়ন ছাত্রলীগের পক্ষে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম,
আমিন আজাদ, রাসেল উদ্দিন, আবদুল আমিন, আমান উল্লাহ, জসীম, মুসা, মুহিব উল্লাহ, আলোকিত টেকনাফ ডটকমের এর সম্পাদক এবং নিউজ কক্সবাজার বাজার ডটকমের আইন উপদেষ্টা অ্যাডভোকেট এম জিয়াউর রহমান এবং ইউনিয়ন যুবলীগ এবং ছাত্রলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ।

এ সময় নুর হোসেন চেয়ারম্যান বলেন, দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও আপনাদের এখানে উপস্থিত হওয়ার জন্য আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। সকাল থেকেই অঝোরে বৃষ্টি পড়ছে।

তিনি বলেন, আমরা সবাই একসঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে ভালোবাসি। যুবলীগের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা জানাই।

এসময় দেশের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে তিনি আর বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত ভবিষ্যৎ উপহার দেবো দেশবাসীকে। উন্নয়নের মহাসড়কে আমরা এগিয়ে যাচ্ছি এবং আরও যাবো। বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত রেখে আমরা সোনার বাংলা গড়বো। যুব লীগকে আরও সুসংগঠিত করবো। টিম ওয়ার্কের মাধ্যমে দলকে আরও শক্তিশালী করতে পারবো ইনশাল্লাহ।

 

আপনার মন্তব্য দিন

Share this post

scroll to top