You cannot copy content of this page

সার্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এক্স ল-স্টুডেন্টস এসোসিয়েশনের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা

FB_IMG_1558564910778.jpg

ইউছুফ আরমান।

পবিত্র মাহে রমজান সিয়াম সাধনার তাৎপর্যপূর্ণ মধ্যে দিয়ে কক্সবাজার জেলা আইনজীবী সমিতিস্থ সার্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এক্স ল-স্টুডেন্টস এসোসিয়েশনের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বিকালে কক্সবাজারসস্থ রেডিয়েন ফিস ওয়ার্ড লাইভ ফিস রেস্টুরেন্টে ইফতার মাহফিল ও আলোচনা সভার সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা আইনজীবী সমিতির তালিকাভুক্ত এডভোকেট মীর মোশাররফ হোছাইন টিটু।

দীর্ঘ কল্পনা-জল্পনার অবসান ঘটিয়ে এবং কঠোর পরিশ্রমের বিনিময়ে সার্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এক্স ল-স্টুডেন্টস এসোসিয়েশনের একটি সুসংগঠিত ঐক্য সম্প্রীতির আত্মপ্রকাশ করেছে। এখানে সার্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এক্স ল-স্টুডেন্টস এসোসিয়েশন সুক্ষ-তীক্ষ্ণ ঐক্য সৌহার্দপূর্ণ সম্প্রীতির বন্ধনে আবদ্ধ থাকার জন্য উক্ত ফোরাম টি গঠন করা হয়েছে। সংগঠনের নিয়মনীতি শৃংখলা বজায় রাখার জন্য ঐক্য মত পোষণ করেন।

সার্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এক্স ল-স্টুডেন্টস এসোসিয়েশনের সদস্য যারা আইন অঙ্গনে পদাচারণা মুখরিত করেছে তারা সকলে ন্যায় বিচার প্রতিষ্ঠায় বদ্ধপরিকর। এতে উপস্থিত ছিলেন এডভোকেট এইচ রাফাত,এডভোকেট মাহবুবুল আলম টিপু, এডভোকেট আবছার কামাল, এডভোকেট রহমত উল্লাহ, এডভোকেট শাহ আলম বাবুল, এডভোকেট হারুন, এডভোকেট আরিফুল মোস্তাফা, এডভোকেট শওকত বেলাল, এডভোকেট সৈয়দ ইরফান, এডভোকেট রাসেল, এডভোকেট রাশেদ, এডভোকেট ফরহাদ আহমদ, এডভোকেট জিয়া উদ্দিন বাবলু, এডভোকেট জিয়াউল করিম, এডভোকেট ইমরুল শরীফ,ইউছুফ আরমান সহ প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে মোনজাতের মাধ্যমে দেশ জাতি এবং সার্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এক্স ল-স্টুডেন্টস এসোসিয়েশনের সার্বিক মঙ্গলের জন্য দোয়া করা হয়।

আপনার মন্তব্য দিন

Share this post

scroll to top