সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:২৪ পূর্বাহ্ন

৪৮ তম জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার ফাইনালে নয়াপাড়া উচ্চ বিদ্যালয়

আলোকিত টেকনাফ
  • আপডেট সময় রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৮ বার পঠিত

শাহ্‌ মুহাম্মদ রুবেলঃ- 

৪৮ তম জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার ফাইনালে নয়াপাড়া উচ্চ বিদ্যালয় । ৯ সেপ্টেম্বর (সোমবার) অনুষ্ঠিত প্রথম পর্যায়ে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়কে ট্রাইবেকারে ৩-২ গোলে এবং হ্নীলা  উচ্চ বিদ্যালয়কে ট্রাইবেকারে ২-০ গোলে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন নয়াপাড়া উচ্চ বিদ্যালয় ।
এরপর দ্বিতীয় পর্যায়ে কোয়ার্টার ফাইনালে কুতুবদিয়া এবং সেমিফাইনালে রামু উচ্চ বিদ্যালয়কে যথাক্রমে ৩-১ এবং ২-০ গোলে হারিয়ে ফাইনালে পোঁছে যান নয়াপাড়া উচ্চ বিদ্যালয় ।
আজ রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে কক্সবাজার সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এই সেমিফাইনাল খেলায় বিপুল সংখ্যক দর্শকে মাঠ ছিল পরিপূর্ণ। উভয় দলের প্রতিবাভান খেলোয়ার থাকায় খেলাটি হয়েছে তীব্র প্রতিদ্বন্দিতাপূর্ণ। উভয় দলের আক্রমন ও পাল্টা আক্রমনে এই সেমিফাইনাল খেলাটি দর্শকরা উপভোগ করেন দারুনভাবে। প্রথমার্ধে  বিজয়ী দলের শাকিল ২ গোল করে নিজের দলকে ফাইনালে তোলার গৌরব এনে দেয় এবং তার নৈপূর্ণের জন্য তাকে সেমিফাইনালে শ্রেষ্ঠ খেলোয়ার হিসাবে মনোনিত করা হয়।
আগামীকাল (১৬ সেপ্টেম্বর) সকাল ৯ টায়  কক্সবাজার সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনালে চকোরিয়া উচ্চ বিদ্যালয়ের মুখোমুখি হবেন নয়াপাড়া উচ্চ বিদ্যালয়।
সেমিফাইনালে উপস্থিত ছিলেন নয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু উদয় শেখর দত্ত , সহকারী শিক্ষক মৌলভি আলী আকবর্ম্যা‌নেজিং কমিটির সদস্য আবুল কালাম,জাহেদ হোসাইন কালা, সিরাজুল হ্‌ দপ্তরী গফুর,  নয়াপাড়া ফুটবল একাডেমির কোচ মোঃ দিদার , আবুল ফয়েজ , মোহাম্মদ ইয়াছিন , রাশেদুল আলম,  মোঃ শফিক, রহিমুল্লাহ,  মোঃ করিম প্রমুখ।
আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2016-2019 | Alokitoteknaf.com
Theme Customized By Shah Mohammad Robel