বাড়িআলোকিত টেকনাফকক্সবাজারে সিএনজি-টমটম সংঘর্ষে প্রবাসীর মৃত্যু

কক্সবাজারে সিএনজি-টমটম সংঘর্ষে প্রবাসীর মৃত্যু

সেলিম উদ্দীন,কক্সবাজার।

কক্সবাজার সদরের খুরুশকুল ইউনিয়নে সিএনজি-টমটম সংঘর্ষে রমিজ উদ্দিন (৬৫) নামে এক সৌদি প্রবাসীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরও তিন যাত্রী।
শনিবার (৮ নভেম্বর) দুপুর আড়াই টার দিকে এ দুর্ঘটনা ঘটে। রমিজ খুরুশকুল ইউনিয়নের উত্তর মামুন পাড়ার বাসিন্দা। তিনি ছুটিতে দেশে এসেছিলেন।
রমিজের সঙ্গে থাকা সিএনজি যাত্রী মহিউদ্দিন জানান, দুপুরে তারা একটি সিএনজি করে খুরুশকুল থেকে কক্সবাজার শহরের দিকে আসছিলেন। রমিজ সিএনজির সামনে চালকের পাশে বসেছিলেন। তাদের বহনকারী সিএনজিটি খুরুশকুল ব্রিজ সংলগ্ন পুলিশ চেকপোস্টের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি টমটমের সঙ্গে সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রমিজকে মৃত ঘোষণা করেন।
রমিজের ছেলে সাইফুল ইসলাম জানান, চার থেকে পাঁচ মাস আগে সৌদি আরব থেকে তার বাবা ছুটিতে দেশে আসেন। দুপুরে বাড়ির কিছু জিনিসপত্র আনার জন্য কক্সবাজার যাচ্ছিলেন। এসময় দুর্ঘটনার শিকার তিনি।
কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক প্রসেনজিৎ চক্রবর্তী জানান, বিকেল ৩টার দিকে রমিজকে মৃত অবস্থায় জরুরি বিভাগে আনা হয়। তার সঙ্গে আসা আরও তিন আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে। নিহত রমিজের মাথা, হাত ও পায়ের বাইরের অংশে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। Set featured image

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments