বাড়িআলোকিত টেকনাফকক্সবাজারে হোটেল কক্ষ থেকে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

কক্সবাজারে হোটেল কক্ষ থেকে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধিঃ

কক্সবাজার শহরের কলাতলীর হোটেল মোটেল জোনের একটি হোটেলের কক্ষ থেকে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার(৭ ডিসেম্বর) দিবাগত রাত ১২ টার দিকে কলাতলীর জিয়া গেস্ট হাউজ রোড়স্থ ক্লাসিক সি রিসোর্ট’র ৬০৪ নং কক্ষ থেকে মরিয়ম আক্তার (২৫) নামে ওই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত নারী চট্টগ্রামের পাহাড়তলী ফিরোজশাহ নয়াপাড়া সিডিএ মার্কেট এলাকার বদিউল আলমের মেয়ে।

ক্লাসিক সী রিসোর্টের ৬০৪ নাম্বার ফ্লাটটি ভাড়া নিয়ে পরিচালনা করছেন স্থানীয় আবুল কালাম নামে এক ব্যক্তি। ইব্রাহিম প্রকাশ রাসেল নামে এক যুবক ওই রিমোর্টের রুম সার্ভিসকর্মী হিসেবে দায়িত্বপালন করেন।

পুলিশ ও হোটেল কর্তৃপক্ষ সূত্র জানায়, বুধবার দুপুরে ক্লাসিক সী রিসোর্ট এর ৬০৪ নাম্বার কক্ষে উঠে মরিয়ম ও তার এক বান্ধবী। পরে রুম সার্ভিস কর্মীরা বেশ কয়েকবার গিয়ে দরজা নক করেও কোন সাড়া না পাওয়া তাদের সন্দেহ হয়। পরে তারা কাউকে কিছু না জানিয়ে পালিয়ে যায়। এক পর্যায়ে পাশের ফ্ল্যাটের কর্মচারীদের সন্দেহ হলে বৃহস্পতিবার রাত পৌনে ১২ টার দিকে পুলিশকে খবর দেয়।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন খন্দকার বলেন, ওই নারীর মরদেহ ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় ছিলো। ধারণা করা হচ্ছে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

তিনি আরও বলেন, লাশ উদ্ধারে এসে ওই ফ্ল্যাটের কাউকে পাওয়া যায়নি। তারা সবাই পলাতক। ওই কক্ষ থেকে উদ্ধার করা ভানিটি ব্যাগ থেকে নিহতের পরিচয় সনাক্ত করা হয়।

ওসি ফরিদ উদ্দীন বলেন, ওই রিসোর্টের অন্যান্য ফ্ল্যাটের লোকজন জানিয়েছে বুধবার দুপুরে নিহত মরিয়ম ও তার এক বান্ধবী কক্ষেটি ভাড়া নেয়। কিন্তু ওই সঙ্গে থাকা বান্ধবীও পলাতক রয়েছে। তারা কেন, কক্ষটি ভাড়া নিয়েছিল সেটি এখন পর্যন্ত জানা যায়নি। ঘটনার রহস্য উদঘাটনে চেষ্টা করছে পুলিশ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments