বাড়িকক্সবাজারকক্সবাজার লাইটহাউস পাড়ায় কটেজে পুলিশী অভিযানে ইয়াবাসহ আটকদের বিরুদ্ধে মামলা

কক্সবাজার লাইটহাউস পাড়ায় কটেজে পুলিশী অভিযানে ইয়াবাসহ আটকদের বিরুদ্ধে মামলা

কক্সবাজার অফিস।   

কক্সবাজার শহরের লাইটহাউস পাড়ার কটেজ জোনে দারু আল এহসান ইন রিসোর্টে সদর মডেল থানা পুলিশের অভিযানে আটককৃত ৬ জন ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার ১২ জুন থানার এসআই আনছারুল হক সুজন বাদী হয়ে উক্ত মামলাটি দায়ের করেন। ধৃত ৬ মাদক ব্যবসায়ীসহ আরো ২ জনকে উক্ত মামলায় পলাতক আসামী করা হয়েছে।

গত মঙ্গলবার ১১জুন রাতে কক্সবাজার সদর মডেল থানার চৌকস এসআই আনছারুল হক সুজনের নেতৃত্বে পরিচালিত অভিযানে ৮৯০ পিছ ইয়াবা সহ ৬ জনকে আটক করা হলেও আবদুর রহমান ও সেলিম প্রকাশ কাটা সেলিম নামের দুইজন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

স্থানীয় ও বিভিন্ন সুত্রে জানা গেছে,শহরের লাইটহাউস পাড়ার কটেজ জোন এলাকায় কটেজ ব্যবসার আড়ালে নারী, ইয়াবা ব্যবসা ও মানবপাচারে জড়িত রয়েছে একটি সিন্ডিকেট। স্থানীয় কয়েকজন প্রভাবশালী ব্যক্তির ছত্রছায়ায় দীর্ঘদিন ধরে কটেজ ব্যবসার আড়ালে অনেকটা ওপেন সিক্রেটে মাদক ও নারী নিয়ে ব্যবসা চালিয়ে আসছিল।

আরো জানা গেছে, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার সদর মডেল থানার চৌকস এসআই আনছারুল হক সুজন এর নেতৃত্বে একদল পুলিশ কটেজ জোনের দারু আল এহসান ইন রিসোর্টে অভিযান চালায়। এসময় ৮৯০ পিছ ইয়াবা সহ আটক করা হয় ৬ জন মাদক ব্যবসায়ীকে। অবশ্য এসময় দুইজন পালিয়ে যায়।

আটককৃতরা হলেন, কক্সবাজার শহরের লাইট হাউজ পাড়া আব্দুল মোতালেবের ছেলে মোহাম্মদ জমির (২৮) (বর্তমানে দারু আল আহসান ইন রিসোর্ট), শহরের পাহাড়তলী রহমানিয়া মাদ্রাসা এলাকা মৃত মমতাজ মিয়ার ছেলে নাসির উদ্দিন ইমন (২৪) (বন্দুকযুদ্ধে নিহত ভুলুর শ্যালক), ঝিলংজা বিজিবি ক্যাম্প মল্লিক পাড়ার বাদল মল্লিকের ছেলে ও ঝাউতলা গাড়ির মাঠ এলাকা নবাবের ভাড়াটিয়া অমিত মল্লিক (৩৫), শহরের লাইট হাউজ পাড়া মনু কলোনি এলাকার মৃত সৈয়দুল আলম এর ছেলে মোঃ শাহ আলম (২৪), কক্সবাজার সদরের ইসলামপুর বামন কাটা এলাকার মোক্তার আহমদের ছেলে মোহাম্মদ আব্দুল্লাহ (২৫), রংপুর জেলার মমিনপুর এলাকার মৃত শহিদুল আলমের ছেলে (বর্তমানে লাইট হাউজ পাড়া আমির হোসেনের সওদাগরের পাশে দুবাই আলমের বাড়িতে ভাড়াটিয়া) মোহাম্মদ আলম (৫০)।

গত ১২ জুন এসআই আনসারুল হক সুজন বাদী হয়ে মামলাটি ( কক্সবাজার থানা মামলা নং- ৩৭, জিআর মামলা নং-৬৫৪, তাং-১২/০৬/২০১৯) দায়ের করেন। মামলায় আটককৃত ৬ জন ও পলাতক আরো ২ সহ ( পলাতক আব্দুর রহমান ও সেলিম প্রকাশ কাটা সেলিম) ৮ জনকে বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ধারায় আসামী করা হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানা এসআই আনছারুল হক সুজন বলেন, আটকৃত ৬ জন মাদক ব্যবসায়ীকে ১৩ জুন বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments