বাড়িসারাদেশটেকনাফে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

টেকনাফে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

টেকনাফে জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কক্সবাজার জেলা বিএনপির অর্থ সম্পাদক আবদুল্লাহ বলেছেন, স্বৈরচারি সরকারকে বিতাড়িত করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তির মাধ্যমে বাংলাদেশের গনতন্ত্রকে ফিরিয়ে আনতে হবে। এজন্য শহীদ জিয়ার আদর্শকে ধারন করে সকলকে ঐক্যবদ্ধ হয়ে বিএনপি ঘোষিত যে কোন আন্দোলনে ছাত্রদলের বিকল্প নেই। এখন দলের কঠোর সময় অতিবাহিত হচ্ছে। তবে হতাশ হওয়ার কিছুই নেই। জাতীয়তাবাদী ছাত্রদল হচ্ছে বিএনপির শক্তি। এই ছাত্রদলকে আরো শক্তিশালী হয়ে টেকনাফ থেকে খালেদা জিয়ার মুক্তি তথা গনতন্ত্রের আন্দোলন শুরু হবে।

১লা জানুয়ারি বুধবার দুপুর ১২ টায় টেকনাফ উপজেলা ছাত্রদলের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত ছাত্রদলের ৪১তম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন, কক্সবাজার জেলা বিএনপির অর্থ সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহ। টেকনাফ উপজেলা ছাত্রদল ও টেকনাফ সরকারি কলেজ ছাত্রদলের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত আলোচনায় সভায় উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক আহামদ শফির সভাপতিত্বে ও টেকনাফ সরকারি কলেজ ছাত্রদলের সাবেক আহবায়ক ও টেকনাফ উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক হেলাল উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, টেকনাফ সদর ইউনিয়নের দক্ষিন শাখার আহবায়ক আবু বক্কর, কলেজ ছাত্রদলের ইয়ার কমিটির সভাপতি মোঃ আবদুল্লাহ, টেকনাফ সদর ইউনিয়ন ছাত্রদলের সদস্য সচিব সাইফুল, যুগ্ন আহবায়ক জয়নাল, মোঃ কায়েস, ছাত্র নেতা ইউনুছ প্রমুখ।
উপস্থিত ছিলেন, টেকনাফ সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নুরুল ইসলাম ইসু, যুবদল নেতা এজাহার মিয়া, মোঃ আজিজ, স্বেচ্ছাসেবক দল নেতা আহমদ করিম, আবদুল করিম, শরিফ।
আলোচনা সভা ও বিশেষ মোনাজাত শেষে জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১ প্রতিষ্ঠা বার্ষিকীর পূর্তি উপলক্ষে প্রধান অতিথি ও ছাত্রদল নেতৃবৃন্ধরা কেক কাটেন এবং মিষ্টিমুখ করেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments