বাড়িআলোকিত টেকনাফটেকনাফে বন্দুকযুদ্ধে একাধিক মামলার আসামি নিহত

টেকনাফে বন্দুকযুদ্ধে একাধিক মামলার আসামি নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোজাহের (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি, মোজাহেরের বিরুদ্ধে মাদক ও মানবপাচারসহ একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে সাবরাং ইউনিয়ন হারিয়াখালী মেরিনড্রাইভ সড়ক সংলগ্ন উপকূলীয় এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত মোজাহের সাবরাং ইউনিয়নের হারিয়াখালী এলাকার হাকিম আলীর ছেলে।

 

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, হারিয়াখালী মেরিনড্রাইভ সড়ক সংলগ্ন উপকূলীয় এলাকায় পুলিশের একটি দল মাদক ও মানবপাচার বিরোধী অভিযানে গেলে এ সময় অপরাধীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে অপরাধীরা সুকৌশলে পালিয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর ঘটনাস্থল থেকে পুলিশ সদস্যরা গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

 

ওসি আরও বলেন, এখনো যারা মাদক ও মানবপাচারে জড়িত সেই সমস্ত অপরাধীদের নির্মূল করার জন্য পুলিশের অভিযানকে আরও কঠোর করা হবে।

 

 

তথ্য সূত্রে আরও জানা যায়, নিহত মোজাহের গত কয়েক মাস আগে সাবরাং হারিয়াখালী এলাকার মঞ্জুর নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছিল। সে উক্ত ঘটনার পলাতক প্রধান আসামি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments