বাড়িআলোকিত টেকনাফটেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. নাসির (৩০) নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন। এ সময় ৩টি দেশীয় এলজি, ১২ রাউন্ড তাজা কার্তুজ, ১৬ রাউন্ড কার্তুজের খোসা ও ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

শনিবার (২৫ জানুয়ারি) গভীর রাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পূর্ব সাতঘরিয়া পাড়া এলাকার দইল্যা খালের পাড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন- এএস আই অহিদ উল্লাহ, কনস্টেবল আব্দু শুক্কুর ও মো. হেলাল।

 

নিহত মো. নাসির উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পূর্ব সাতঘরিয়া পাড়া এলাকার জালাল আহম্মদের ছেলে। সে চিহ্নিত একজন মাদক কারবারি বলে দাবি পুলিশের। রবিবার (২৬ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ।

 

ওসি বলেন, ‘শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ অভিযান চালিয়ে টেকনাফের হ্নীলা ইউপিস্থ গার্লস স্কুলের সামনে থেকে মো. নাসিরকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী দইল্যা খালের পাড় এলাকায় পুলিশ মাদকদ্রব্য উদ্ধারে যায়। এ সময় তার সহযোগীরা উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে আসামি নাসির গুলিবিদ্ধ হয়।

 

 

পরে ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহত মাদক কারবারির লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments