বাড়িআলোকিত টেকনাফটেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবাকারবারি নিহত

টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবাকারবারি নিহত

প্রধান প্রতিবেদক
আলোকিত টেকনাফ ডটকম

কক্সবাজারের টেকনাফে বিজিবি সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে মো: সাকের নামের এক রোহিঙ্গা ইয়াবাকারবারি নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে তল্লাশী করে ২লাখ ৪০হাজার ইয়াবা, দেশীয় তৈরী একটি লম্বা বন্দুক ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

রবিবার (১৭মে) ভোররাত সাড়ে ৪টার দিকে টেকনাফের নয়াপাড়ার নাফ নদীর বেঁড়িবাধ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত রোহিঙ্গা ইয়াবাকারবারি মো: সাকের (২২) উখিয়ার বালুখালী ৯নং রোহিঙ্গা ক্যাম্পের এইচ/৬ বøকে আশ্রয় নেয়া খাইরুল আমিনের ছেলে।

বিজিবি টেকনাফস্থ ২নং ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, মাদকের চালান আসার গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা নয়াপাড়া নাফ নদীর পাড়ে কৌশলী অবস্থান নেয়। এসময় কয়েকজন লোক একটি বস্তা নিয়ে মিয়ানমারের ওপার থেকে নাফ নদী পার হয়ে বেঁড়িবাধে পৌছলে তাদের থামানোর জন্য চ্যালেঞ্জ করা হয়। কিন্তু মাদক কারবারি চক্রের সদস্যরা বিজিবিকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে বিজিবির দুই সদস্য আহত হয়। পরে বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে মাদক কারবারী চক্রের সদস্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লশী করে ২লাখ ৪০হাজার ইয়াবা, দেশীয় তৈরী ১টি লম্বা বন্দুক, ২ রাউন্ড কার্তুজ ও ১টি ধারালো কিরিচ সহ গুলিবিদ্ধ অবস্থায় ওই ইয়াবাকারবারিকে উদ্ধার করে।

তাকে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments