বাড়িআলোকিত টেকনাফটেকনাফে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত : ১১জন আহত

টেকনাফে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত : ১১জন আহত

স্টাফ রিপোর্টার, টেকনাফঃ-

কক্সবাজার-টেকনাফ সড়কে আবারও রোড এক্সিডেন্ট। এবার মোটর সাইকেলের সাথে যাত্রীবাহী ম্যাজিক গাড়ীর মুখোমুখী সংঘর্ষে ২জন নিহত, ১১জন আহত। নিহত ১জনসহ আহতরা সবাই রোহিঙ্গা।

জানা যায়, ১৯ এপ্রিল দুপুর সাড়ে ১২টার দিকে হ্নীলা আলীখালী সৌরবিদ্যুৎ প্রকল্পের সামনে প্রধান সড়কে কক্সবাজার হতে আসা নাম্বারবিহীন যাত্রী ও মাছ বোঝাই করা একটি ম্যাজিক গাড়ীর সাথে টেকনাফ হতে আসা একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ম্যাজিক গাড়ীটি উল্টে গিয়ে গাড়িতে থাকা লোকজন চাপা পড়ে।

এরপর অন্য যানবাহনের লোকজন গাড়ি থামিয়ে দুর্ঘটনায় কবলিত ব্যক্তিদের উদ্ধার করে লেদা রোহিঙ্গা ক্যাম্পের আইওএম হাসপাতালে নিয়ে যায়। এরপর কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত হওয়া ২জনকে মৃত ঘোষণা করে।

একজন হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালীর আবু শামার পুত্র গুরা মিয়া (৩৭) আরেকজন রোহিঙ্গা সে বালুখালী রোহিঙ্গা বস্তির আব্দুল হকের পুত্র মোঃ আয়াছ উদ্দিন (১৮)।

তথ্য সুত্রে জানা যায়,দুর্ঘটনায় গুরুতর আহত হওয়া ব্যাক্তিরা সবাই রোহিঙ্গা। লেদা রোহিঙ্গা ক্যাম্পের কর্তব্যরত ডাক্তার আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে আরো উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

তারা হচ্ছে, উনচিপ্রাং রইক্ষ্যং পুটিবনিয়া রোহিঙ্গা ক্যাম্পের ডি-ব্লকের ২০৫৮ নং রুমের মোঃ হোছাইনের পুত্র সোলতান আমিন (৩৮), সোলতান আমিনের পুত্র মোঃ সলিম (১৩), থাইংখালী হাকিম পাড়া রোহিঙ্গা ক্যাম্পের ৬নং ব্লকের ৫০৯নং রুমের আমির হোসাইনের পুত্র আয়াতুল্লাহ (৩৫), কুতুপালং লম্বাশিয়া ক্যাম্পের কবির আহমদের পুত্র নবী হোসাইন (১৪), জি-৩ ব্লকের মৃত অলি আজমের পুত্র জমির হোসাইন (৩২), পালংখালী শফি উল্লাহ কাটা ক্যাম্পের ডি-৩ ব্লকের ১৪০নং রুমের লালুর পুত্র আব্দুল আমিন (২২), জামতলি রোহিঙ্গা ক্যাম্পে আহমদ হোসেনের পুত্র আবাদ উল্লাহ (২৫), সি-৭ ব্লকের ছৈয়দ নুরের পুত্র এনায়েত হোসাইন (১৯), বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের এফ ব্লকের ১১৬৬২৪ নং রুমের আনু মিয়ার পুত্র নজিম উল্লাহ (১৩), এফ ব্লকের আব্দুল হামিদের পুত্র মোঃ জুবাইর (২০)।

মাছ বোঝাই করা গাড়িতে করে এসব রোহিঙ্গারা কোথায় যাচ্ছিল তার সঠিক তথ্য এখনো পাওয়া যায়নি। এই দুঘর্টনার খবর পেয়ে নিরাপত্তা বাহিনী, বিজিবি ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

দায়িত্বরত হাইওয়ে পুলিশের ইনচার্জ মোরশেদুল আলম চৌধুরী সড়ক দুঘর্টনায় হতাহতের সত্যতা স্বীকার করেছেন এবং ক্ষতিগ্রস্ত হওয়া গাড়ি ২টিও জব্দ করা হয়েছে বলে জানান তিনি।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments