বাড়িআলোকিত টেকনাফটেকনাফ শামলাপুরে মাদক নির্মূল কমিটির কার্যালয় উদ্বোধন করেন : পুলিশ সুপার

টেকনাফ শামলাপুরে মাদক নির্মূল কমিটির কার্যালয় উদ্বোধন করেন : পুলিশ সুপার

আজিজ উল্লাহ, টেকনাফঃ-

টেকনাফ বাহার ছড়া শামলাপুর মাদক নির্মূল ও প্রতিরোধ কমিটির কার্যালয় উদ্বোধন করা হয়েছে।উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা পুলিশ সুপার মাসুদ হোসেন চৌধুরী পিবিএম। জানা যায়, শুক্রবার ৩০মে বিকাল ৩.০০ টার সময় শামলাপুর বাজার মহিলা মার্কেটের পিছনে মাদক নির্মূল ও প্রতিরোধ কমিটির প্রধান কার্যালয় উদ্বোধন করেন পুলিশ সুপার মাসুদ হোসেন চৌধুরী পিবিএম।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সভায় পুলিশ সুপার বলেন, নিজেদের সম্পত্তির উপর কার্যালয়ের জায়গায় দেয়ার জন্য ধন্যবাদ জানান এবং যারা মাদক ও মানবপাচারের বিরোধী তাদের জায়গা এই কার্যালয়ে হবে কোন অপরাধীর নয়। মাদকের সাথে জড়িত কাউকে কোন সভাসমাবেশ বসার চেয়ার না দেয়ার জন্য আহবান করেন, মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। মাদক কারবারিদের সামাজিকভাবে বয়কটের ঘোষণা দেন এবং উপস্থিত জনসাধারণের সকল ভালো কাজে অংশ গ্রহণের জন্য সহায়তা পাবে বলে আশা করেন পুলিশ সুপার।

এসময় উপস্থিত ছিলেন,এডিশনাল এসপি ইকবাল হোসেন (প্রশানিক)উখিয়া সার্কেল নাহিদ আদনান তাইয়ান,এএসপি, ডিএসবি শহিদুল ইসলাম, টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ, শামলাপুর তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেনসহ বাহার ছড়া ইউনিয়নের ইউপি সদস্য এবং এলাকার মাদক বিরোধী সমাজের সচেতনমহল।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments