বাড়িআলোকিত টেকনাফনির্বাচনকে সামনে রেখে রোহিঙ্গা ক্যাম্পে র‌্যাবের সতর্ক অবস্থান

নির্বাচনকে সামনে রেখে রোহিঙ্গা ক্যাম্পে র‌্যাবের সতর্ক অবস্থান

আলোকিত টেকনাফ রিপোর্টঃ-

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পে তৎপর রয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৭।

রোববার (২ ডিসেম্বর) বিকালে টেকনাফের পাচঁটি ক্যাম্পে র‌্যাবের দুইটি টহল দল বৃদ্ধি করা হয়েছে। এতে নেতৃত্ব দিচ্ছেন র‌্যাব-৭ টেকনাফ ক্যাম্প ইনচার্জ লে. মির্জা শাহেদ মাহাতাব।

র‌্যাব জানায়, জাতীয় নির্বাচনকে ঘিরে রোহিঙ্গা ক্যাম্প গুলোতে নজরদারি বাড়ানো হয়েছে। রোহিঙ্গারা যাতে প্রচারণা বা অন্য কোনো কর্মকাণ্ডে অংশ নিতে না পারে, সেদিকে বিশেষ দৃষ্টি রাখতে এই টহল দেওয়া হচ্ছে। টেকনাফ হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া, মৌচনি, শালবাগান, লেদা ও দক্ষিণ লেদা রোহিঙ্গা ক্যাম্পে টহল বাড়ানো হয়েছে। এই টহল নির্বাচন পর্যন্ত অব্যাহত থাকবে।

এ ব্যাপারে মির্জা শাহেদ মাহাতাব বলেন, নির্বাচন কমিশনার ও র‌্যাব সদর দপ্তরের নির্দেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যেনো রোহিঙ্গাদের ব্যবহার করে কেউ ফায়দা নিতে না পারে, সে ব্যাপারে রোহিঙ্গা ক্যাম্পে নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমরা সর্বদা প্রস্তুত রয়েছি উল্লেখ করে তিনি বলেন, নির্বাচনে রোহিঙ্গাদের ব্যবহার করার যে আশঙ্কার কথা উঠছে সেটি গুরুত্বের সাথে বিবেচনা করে মাঠে কাজ করে যাচ্ছি। নির্বাচনে রোহিঙ্গারা যাতে কোন সমস্যা হয়ে না দাঁড়ায় সে বিষয়ে সর্তক অবস্থানে রয়েছে র‌্যাব।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments