বাড়িআলোকিত টেকনাফনির্বাচনে রোহিঙ্গাদের ব্যবহার ঠেকাতে কঠোর নির্দেশ ইসি মাহবুবের

নির্বাচনে রোহিঙ্গাদের ব্যবহার ঠেকাতে কঠোর নির্দেশ ইসি মাহবুবের

কক্সবাজার প্রতিনিধি | 

নির্বাচনে রোহিঙ্গাদের ব্যবহার করে যাতে আইনশৃঙ্খলা পরিস্থিতির কোন বিঘ্ন ঘটাতে না পারে সে বিষয়ে প্রশাসনকে কঠোর নির্দেশনা দিয়েছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

তিনি বলেন, নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টি করতে রোহিঙ্গাদের ব্যবহার করার যে আশঙ্কার কথা উঠছে সেটি গুরুত্বের সাথে বিবেচনা করছে ইসি। এই বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে আলাপ-আলোচনা হয়েছে। নির্বাচনে রোহিঙ্গারা যাতে কোন সমস্যা হয়ে না দাঁড়ায় সে বিষয়ে কঠোর নজরদারি রাখার নির্দেশনা দেওয়া হয়েছে।

শুক্রবার (৩০ নভেম্বর) বিকেল ৬টায় কক্সবাজার হিল ডাউন সার্কিট হাউসের মিলনায়তনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা জানান। এরআগে ইসি মাহবুব তালুকদার কক্সবাজারের রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচন কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন। পরে সাংবাদিকদের সাথে কথা বলেন।

মাহবুব তালুকদার বলেন, কক্সবাজারের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আমি সন্তুষ্ট। আশা করি কক্সবাজারে অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে। এবং সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য কক্সবাজারের প্রশাসন আশ্বস্থ করেছে।

তিনি আরও বলেন, এখন পর্যন্ত কক্সবাজারের কোন প্রার্থী রিটার্নিং কর্মকর্তার কাছে কোন ধরণের অভিযোগ করেননি। আশা করি সামনেও কোন সমস্যা হবে না।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. কামাল হোসেন, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনসহ প্রশাসনের সকল স্তরের কর্মকর্তারা।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments