বাড়িআলোকিত টেকনাফবিজিব’র পৃথক অভিযান টেকনাফে পলিথিন ব্যাগে মিলল ৫০ হাজার ইয়াবা

বিজিব’র পৃথক অভিযান টেকনাফে পলিথিন ব্যাগে মিলল ৫০ হাজার ইয়াবা

নিজস্ব প্রতিনিধিঃ

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৫০ হাজার ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর সদস্যরা। তবে কাউকে আটক করতে পারেনি তারা।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) ভোরে টেকনাফের হ্নীলা মৌলভী বাজার ও সাবরাংয়ের জিনাখাল এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

টেকনাফ বিজিবি-২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আছাদুদ-জামান চৌধুরী জানিয়েছেন, ইয়াবা পাচারের গোপন সংবাদের খবর পেয়ে বিজিবির একটি দল জিনাখাল নামক এলাকায় অভিযান চালায়। এসময় পাচারকারীরা পলিথিন ব্যাগ ফেলে পালিয়ে যায়। ফেলে যাওয়া ব্যাগ থেকে ৩০ হাজার ইয়াবা ও ১ হাজার ২৭৫ আন্দামান গোল্ড বিয়ার পাওয়া যায়।

এদিকে একইদিনে বিজিবির আরেক দল হ্নীলা ইউনিয়নের মৌলভী বাজার লবণ গুদাম এলাকায় অভিযান চালিয়ে একটি পলিথিন ব্যাগ উদ্ধার করা হয়। এসময় পাচারকারীরা পালিয়ে যায়। উদ্ধার হওয়া পলিথিন ব্যাগে ২০ হাজার ইয়াবা পাওয়া যায়।

উদ্ধারকৃত ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলে জানান বিজিবির এই কর্মকর্তা।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments