বাড়িআলোকিত টেকনাফমেরিন ড্রাইভে দুর্ঘটনায় নিহত ২, আহত ৫

মেরিন ড্রাইভে দুর্ঘটনায় নিহত ২, আহত ৫

শাহ্‌ মুহাম্মদ রুবেল, কক্সবাজার।

মাইক্রোবাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কে দুইজন নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আরও পাঁচজন গুরুতর আহত হয়েছেন।তাদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে টেকনাফ উপজেলাধীন মেরিন ড্রাইভ সড়কের হিমছড়ির প্যারাসেইলিং পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- কক্সবাজার শহরের পাহাড়তলী রহমানিয়া মাদরাসা এলাকার মৃত মীর আহমদের ছেলে ও দুর্ঘটনাকবলিত সিএনজির চালক মো. মোজাফ্ফর (৪৪) ও রাঙ্গামাটি পৌর শহরের বিহারপুর ৯ নম্বর ওয়ার্ডের প্রকৃতি রঞ্জন চাকমার ছেলে শান্তি বিকাশ চাকমা (৩৫)। তিনি রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত ছিলেন।

 

প্রত্যক্ষদর্শীদের বরাতে হিমছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস এম আতিক উল্লাহ দৈনিক অধিকারকে জানান, দুপুরে হিমছড়ি মেরিন ড্রাইভে একটি কক্সবাজারমুখী সিএনজির সঙ্গে বিপরীতমুখী মাইক্রোবাসের সংঘর্ষ ঘটে। এতে সিএনজি অটোরিকশার সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক মোজাফ্ফরের মৃত্যু হয়।

 

 

এ দিকে, কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. শাহীন আবদুর রহমান চৌধুরী জানান, দুপুরের দিকে মুমূর্ষু অবস্থায় শান্তি বিকাশ চাকমাকে হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments