বাড়িআলোকিত টেকনাফরামু মিঠাছড়িতে নৌকার সমর্থকের উপর হামলায় আহত-৩ : গুলি বর্ষণ

রামু মিঠাছড়িতে নৌকার সমর্থকের উপর হামলায় আহত-৩ : গুলি বর্ষণ

স্টাফ করেসপনডেন্ট :

কক্সবাজারের রামু উপজেলার মিঠাছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডে নৌকার সমর্থদের উপর  হামলার ঘটনা ঘটেছে। এসময় ৩ জন আহত ও গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। সোমবার (১০ ডিসেম্বর) সকাল ৭ টার দিকে ৫নং ওয়ার্ড পানেরছড়া স্টেশনে এ হামলার ঘটনা ঘটে।

অভিযোগ পাওয়া গেছে, বিএনপি নেতা রামু উপজেলা ছাত্র দলের সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক আনছারুল হকের নেতৃত্বে ১০/১২ জন এ হামলা চালায় । আহতরা হলেন, একই ইউনিয়নের (৫নং ওয়ার্ড) কালাখন্দকার পাড়ার আলী হোসেন এর ছেলে দেলোয়ার হোসেন, একই এলাকার ফরিদুল আলম ও রাজা মিয়া।

ঘটনার সময় বিএনপি নেতারা দুই রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। এতে করে জনমনে আতংকের সৃষ্টি হয় বলে স্থানীয় সূত্রে জানা যায়। পরে স্থানীয়রা আহতদের  উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

আহত ফরিদুল অলম ও রাজা মিয়াকে মা, শিশু হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হলেও দেলোয়ার হোসেনর অবস্থান আংশকাজনক হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার ডান হাতে হাতুড়ি দিয়ে আঘাত করা হয়েছে। ঘটনার সাথে সাথে পুরো এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রামু উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মো. ইউনুছ ভুট্টো বলেন, ফজরের নামাজের পর উমখালীসহ বিভিন্ন এলাকায় ঘুরাঘুরির শেষে সকাল ৭ টার দিকে পানেরছড়া স্টেশনে চায়ের দোকানে চা-নাস্তা করে কয়েকজন মুরব্বির সাথে আমি কথা বলছিলাম। এক পর্যায়ে বিএনপির নেতা সাইফুল ইসলাম ও আনছারুল হকের নেতৃত্বে ১০/১২ জন লোক অবৈধ অস্ত্র, হাতুড়ি, দা, ছুরি নিয়ে আমাদের উপর ঝাপিয়ে পড়ে। হামলায় ৩ জন আহত হয়েছে। এব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments