বাড়িআলোকিত টেকনাফসাবরাং ইউনিয়ন আঃমীলীগের সাঃ সম্পাদক নির্বাচিত করায় সাবরাংবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

সাবরাং ইউনিয়ন আঃমীলীগের সাঃ সম্পাদক নির্বাচিত করায় সাবরাংবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

মিজানুর রহমান মিজানঃ-

বাংলাদেশ আওয়ামী লীগ টেকনাফ উপজেলার অন্তর্গত সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে গনতান্ত্রিক পক্রিয়ায় কাউন্সিলরদের প্রত‍্যক্ষ বিপুল ভোটে বিজয়ী নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ইউনিয়ন চেয়ারম্যান নুর হোসেন বিএ সাবরাংবাসীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

সোমবার ১৭ ফেব্রুয়ারী বিকেলে সাবরাং উচ্চ বিদ‍্যালয়ের মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনের ফলাফল ঘোষনা পরবর্তী প্রতিক্রিয়ায় নূর হোসেন চেয়ারম্যান বলেন,
আলহামদুলিল্লাহ্!মহান আল্লাহর পাক দরবারে।কৃতজ্ঞতা ও ধন‍্যবাদ জানাচ্ছি,সাবরাং ইউনিয়নের আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সকল সহযোগী সংগঠনের মুজিবাদর্শ লালনকারী অসংখ্য নেতা কর্মীদের কৃতজ্ঞা জানাই যাদের অক্লান্ত পরিশ্রমে আজকের স্বচ্ছ ও সফল কাউন্সিল সম্পন্ন হয়েছে।

ধন‍্যবাদ সাবরাংয়ের ৯টি সাংগঠনিক ওয়ার্ডের সকল সভাপতি সম্পাদক ও কাউন্সিলরদের যাদের মূল‍্যবান ও গনতান্ত্রিক পক্রিয়ায় প্রত‍্যক্ষ রায়ে তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত করবার জন‍্য আমাকে মূল‍্যায়ন করে মহান ও পবিত্র দায়িত্ব তূলে দিয়েছেন।আমি এ দায়িত্ব সাবরাংবাসীর সকল স্বাধীনতার স্বপক্ষের প্রতিটি আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ ব‍্যক্তিবর্গের সুপরামর্শ নিয়ে সততা স্বচ্ছতা ও নীতি নৈতিকতার সাথে পালন করবো ইনশাআল্লাহ।
ধন‍্যবাদ জেলা ও উপজেলা আওয়ামীলীগের সকল শ্রদ্ধাভাজন নীতি নির্ধারকবৃন্দের প্রতি এবং আমার এলাকার সর্বস্থরের জনসাধারণের প্রতি যারা আমাকে দোয়া করেছেন,সু পরামর্শ দিয়ে সেবা করার সুযোগ করে দিয়েছেন।
তিনি আরও বলেন-আজকের এ বিজয় আমার মরহুম বড় ভাই জাহেদ হোসেনের বিজয়,এ বিজয় সাবরাংবাসীর,এ বিজয় বাংলাদেশ আওয়ামী লীগের তথা জননেত্রী শেখ হাসিনার।
মহান আল্লাহর উপর পুর্নাঙ্গ আস্থা রেখে আপনাদেরকে সাথে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও আমার নেতা জননেত্রী শেখ হাসিনার মাদকমূক্ত সন্ত্রাসীমূক্ত স্বনির্ভর বাংলাদেশ গড়ার লক্ষ‍্যে আওয়ামীলীগ সরকারের সকল উন্নয়নযজ্ঞে অংশীদার হবো।শতভাগ মাদক,সন্ত্রাস,সকল অপরাধ ও মানব পাচার নির্মূলে সরকারের সকল সংস্থাকে পূর্ণাঙ্গ সহযোগিতা করবো।

পর্যটন, শিক্ষা,স্বাস্থ‍্যসহ সকল খাতে উন্নতি ও জনগনের নিরাপদ বসবাস নিশ্চিত করে এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে আপনাদের সকলের সম্মিলিত সহযোগিতা কামনা করছি।
তিনি আরও বলেন-বাংলাদেশ আওয়ামীলীগ জাতির জনকের হাতে গড়া অনুভূতির একটি সংগঠন।প্রকৃত আওয়ামীলীগ বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে লানন করে এবং পালন করে।দেশ মাতৃকার রক্ষায় আওয়ামীলীগের সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করার সোনালী ইতিহাস রয়েছে এতে প্রতিহিংসার কোন স্থান নেই।রাজনীতিতে প্রতিযোগিতা আছে,এতে করে যোগ্য ও সাংগঠনিকভাবে দক্ষ নেতৃত্ব নিশ্চিত হয় যা দলকে তৃনমূল থেকে শক্তিশালী ও সু-সংগঠিত রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, কিন্তু কোন ভেদাভেদ নেই,দিন শেষে আমরা সবাই আওয়ামীলীগের,সবাই নৌকার,সবাই বঙ্গবন্ধুর আদর্শের এবং জননেত্রী শেখ হাসিনার কর্মী।আমরা সবাই জয় বাংলার লোক।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments