বাড়িআলোকিত টেকনাফসড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সাবেক এমপি বদির সৌজন্য সাক্ষাৎ

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সাবেক এমপি বদির সৌজন্য সাক্ষাৎ

মোঃ আলমগীরঃ-

কক্সবাজার-৪ উখিয়া টেকনাফ আসনের নবম ও দশম জাতীয় সংসদের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি সিআইপি বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির সাথে বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে প্রিয় নেতার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। প্রায় ৭০ দিন চিকিৎসা পর দেশে ফিরছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার (১৫ মে) দুপুর ২টায় সিঙ্গাপুরের চাঙ্গি এয়ারপোর্ট থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি ০৮৫- ফ্লাইটে বাংলাদেশের উদ্দেশে রওনা হয়।

এ নেতার দেশে ফিরে আসাতে সৌজন্য সাক্ষাৎ করেন
কক্সবাজার-৪ উখিয়া টেকনাফ আসনের নবম ও দশম জাতীয় সংসদের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি সিআইপি।

আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) বাংলাদেশ আওয়ামীলীগের দলিয় কার্যালয়ে সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি সিআইপি “প্রিয় নেতা ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেন।

উল্লেখ্য, গত ৩ মার্চ হার্ট অ্যাটাকের পর ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন ৪ মেমুমূর্ষু অবস্থায় ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন। গত ২০ মার্চ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার বাইপাস সার্জারি হয়। গত ৫ এপ্রিল তিনি হাসপাতাল ছাড়লেও সেখানে একটি ভাড়া বাসায় ওঠেন। সেখানে থেকে তিনি ফলোআপ চিকিৎসায় ছিলেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments