নিজস্ব প্রতিবেদক,চকরিয়া

জাতির জনক বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন নেছা অনূর্ধ্ব—১৭ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টকে সামনে রেখে চকরিয়া উপজেলা বালক বালিকা ফুটবল টিমের জার্সি উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার পহেলা জুন কক্সবাজার বীর শ্রেষ্ট রুহুল আমিন স্টেডিয়ামে চকরিয়া উপজেলা ফুটবল দলের খেলোয়াড়দের মাঝে আনুষ্ঠানিক জার্সি বিতরণ করেন প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের (ডিএফএ) সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।

চকরিয়া উপজেলা ফুটবল দলের খেলোয়াড়দের মাঝে জার্সি বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা দলের কোচ মো.নুরুল আবছার, সহকারি কোচ জিয়াউল হক এবং দুইদলের খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ।

চকরিয়া উপজেলা ফুটবল দলের সমন্বয়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী বলেন, বুধবার ২ জুন সকাল ০৯ টায় কক্সবাজার গোল চত্বর মাঠে চকরিয়া উপজেলা বনাম উখিয়া উপজেলার মধ্যকার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টকে সামনে রেখে অনূর্ধ্ব—১৭ এবং বঙ্গমাতা অনূর্ধ্ব—১৭ মহিলা ফুটবল টিমের জার্সি উন্মোচন করি।

বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করি এই টুর্নামেন্ট থেকে অনেক ভালো ফুটবল প্লেয়ার উঠে আসবে বলে প্রত্যাশা করছি।