সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কক্সবাজারে পুলিশের উপিস্থিতিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার

অপহৃত ৬ রোহিঙ্গাকে জীবিত উদ্ধার:৩ জনকে গলা কেটে হত্যার চেষ্টা

Reporter Name
  • Update Time : সোমবার, ৩ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৭৯ Time View

খাঁন মাহমুদ আইউব(কক্সবাজার)প্রতিনিধি:-

কক্সবাজার’র টেকনাফ রোহিঙ্গা শিবির থেকে ৬জনকে অপহরন করা হয়েছে।এদের মধ্যে ৩জনকে গলা কাটা অবস্থায় সহ পৃথক অভিযানে ৬জনকেই জীবিত উদ্ধার করেছে পুলিশ।অপহরনকারীদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি বাবু রনজিত কুমার বড়ুয়া জানান,৩ সেপ্টেম্বর (সোমবার)সকাল ৯ টার দিকে তিনি সহ হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি দীপংকর কর্মকার এবং ক্যাম্প নিরাপত্তায় নিয়োজিত নিরাপত্তা বাহিনীর সদস্য সহ ক্যাম্প হতে ১কিঃ মিঃ পশ্চিমে চাকমারকুল পাহাড়ে অভিযান চালিয়ে আহতদের উদ্ধার করা হয়েছে।আহতরা হলেন বালুখালী ক্যাম্পের জামাল মোস্তফার পুত্র খালেদ (৩০),কুতুপালং ক্যাম্পের শফিক হোছনের পুত্র নুরুল আলম (৪৫), কুতুপালং লম্বাশিয়ার আব্দুল গাফ্ফারের পুত্র আনোয়ার (৪০)।এদের উদ্ধার করে রোহিঙ্গা শিবিরস্থ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।এদের প্রত্যেকের গলায় ধারালো অস্ত্রের কাটা চিহ্ন রয়েছে বলে জানান তিনি।

অপরদিকে,একই দিন দুপুরে উখিয়ার কুতুপালং এলাকা থেকে বাকী তিনজনকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।উদ্ধারকৃতরা হলেন বালুখালী ক্যাম্পের নুরুল আমিন, জামাল হোসেন ও মো. সোলাইমান। তাদেরকে উখিয়া থানায় বিস্তারিত জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয়েছে বলে জানান উখিয়া  থানার ওসি মোঃ আবুল খায়ের।

এদিকে একটি সুত্র দাবী করছে,সোমমার ভোরে  আইন-শৃংখলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে মোট ৬ জনকে অপহরন করা হয়েছে।রোহিঙ্গাদের ভিতর বিভিন্ন অন্তকোন্দল ও মতাদর্শের অমিল থাকার কারনে এসব ঘটনা সংঘটিত হতে পারে বলে অনেকের কাছে এমন মন্তব্য পাওয়া গেছে।

তবে প্রশাসন এসব ঘটনার পিছনে মূল কারন খুঁজতে তদন্ত চালিয়ে যাচ্ছে বলে জানা গেছে।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH