সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার

উখিয়া প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৭২ Time View
কক্সবাজারের উখিয়ায় ৫০ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবকসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।
আটককৃতরা হলো, উখিয়ার কুতুপালং ১নং ক্যাম্পের ডব্লিউ ব্লকের সি-১ এর মৃত ছৈয়দ আহমদের ছেলে রোহিঙ্গা আবু ছৈয়দ (২০), হলদিয়া পালং ইউনিয়নের বাসিন্দার আলী আহমেদের ছেলে শাহেদ মিয়া (২৫) ও একই এলাকার মোহাম্মদ কাশেম প্রকাশ রাজা মিয়ার পুত্র মোহাম্মদ একরাম (১৯)।
বৃহস্পতিবার (৩০ জুন) রাত ১০ টার দিকে উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের মরিচ্যা গরু বাজার সংলগ্ন কক্সবাজার-টেকনাফ মহাসড়কে অভিযান চালিয়ে তিন মাদক কারবারিকে গ্রেফতার করে।
উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী বলেন, ” গোপন সংবাদে জানতে পারি উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের মরিচ্যা গরু বাজার সংলগ্ন কক্সবাজার-টেকনাফ মহাসড়ক দিয়ে ইয়াবার একটি চালান পাচার হবে। এমন সংবাদে আমার নেতৃত্বে সেখানে অবস্থান করি। একপর্যায়ে সন্দেহভাজন একটি সিএনজি আসতে দেখলে থামানোর সংকেত দিয়ে তল্লাশির সময় ৫০ হাজার ইয়াবাসহ তিন জন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হই। এসময় মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়।
তিনি বলেন, আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করে কক্সবাজার আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন। মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনতে আমাদের অভিযান অব্যাহত থাকবে। “
More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH