রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন

উখিয়ায় ইয়াবাসহ তিন রোহিঙ্গা মাদক কারবারি আটক

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ২ Time View

সালাহ উদ্দিন আকাশ, উখিয়া (কক্সবাজার)

কক্সবাজারের উখিয়ায় ৭ হাজার ৯শ ৫০ পিস ইয়াবাসহ তিন রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

বুধবার (২৩ জুন) রাত ৯টার দিকে উপজেলার উখিয়ারঘাট এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-১৫ সদস্যরা তাদের আটক করে।

র‌্যাব-১৫ জানায়, মাদক কারবারিরা উখিয়া থানাধীন পালংখালী ইউপিস্থ বালুখালী উখিয়ারঘাট বন বিট কার্যালয়ের সামনে ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সেই স্থানে পৌঁছালে মাদক কারবারিরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তিন রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয় র‌্যাব।

আটককৃতরা হলো- রাজাপালং ইউনিয়নের কুতুপালং ক্যাম্প-২ এর ডি ব্লকের আব্দুস সালামের ছেলে মোহাম্মদ খলিল (২৫), পালংখালী ইউনিয়নের বালুখালীর ক্যাম্প ৮-ই এর ব্লক বি-৩৩ এর ইলিয়াসের ছেলে মো. রিয়াজ (২৫) এবং ক্যাম্প ৮-ই, ব্লক-৭৬ এর দীল মোহাম্মদের ছেলে মোহাম্মদ হোছন (১৮)।

এ সময় আটক ব্যক্তিদের সাথে থাকা পলিথিন ব্যাগ তল্লাশি করে ৭৯৫০ (সাত হাজার নয়শত পঞ্চাশ) পিস ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত আসামিরা স্বীকার করে, তারা দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে।

র‌্যাব-১৫ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, আটককৃত ব্যক্তিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH