মঙ্গল. আগ ১১, ২০২০

আলোকিত টেকনাফ

বিশ্বজুড়ে টেকনাফের প্রতিচ্ছবি

৩ লাখ ইয়াবা, দেশীয় তৈরি দুইটি পাইপগান ও ৫ রাউন্ড কার্তুজ উদ্ধার: উখিয়ায় বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে তিন রোহিঙ্গা মাদক কারবারী নিহত

১ min read

প্রধান প্রতিবেদক, আলোকিত টেকনাফ ডটকম

কক্সবাজারের উখিয়া সীমান্ত দিয়ে ইয়াবা পাচারের সময় বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে তিন রোহিঙ্গা মাদক কারবারী নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে ৩ লাখ ইয়াবা, দেশীয় তৈরি দুইটি পাইপগান ও ৫ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ভোররাতে উখিয়ার রাজাপালং ইউনিয়নের তুলাতলী সীমান্তে এঘটনা ঘটে।নিহতরা হলো, তুমব্রু রোহিঙ্গা ক্যাম্পের নুর আলম (৪৫), বালুখালী ক্যাম্পের মো. হামিদ (২৫) ও কুতুপালং ক্যাম্পের নাজির হোসেন (২৫)।

কক্সবাজার বিজিবি ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, মিয়ানমার থেকে ইয়াবার চালান অনুপ্রবেশের গোপন সংবাদের ভিত্তিতে রাজাপালং ইউনিয়নের তুলাতলী সীমান্ত এলাকায় অবস্থান নেয় বিজিবি সদস্যরা। এসময় ১০-১২ জনের একটি দল পাহাড়ী এলাকা দিয়ে অনুপ্রবেশের সময় বিজিবি টহল দল চ্যালেঞ্জ করলে তারা বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলিবর্ষন করে। বিজিবিও পাল্টা গুলি বর্ষন করলে মাদক কারবারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল হকে ৩ লাখ ইয়াবা, দেশীয় তৈরী ২টি পাইপ গান ও ৫ রাউন্ড গুলি সহ গুলিবিদ্ধ ৩ জনকে উদ্ধার করা হয়। তাদের উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। মৃতদেহের ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদও হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

আপনার মন্তব্য দিন
error: বাণিজ্যিক উদ্দেশ্যে এই সাইটের কোন উপাদান ব্যবহার করা সম্পূর্ণভাবে নিষিদ্ধ এবং কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ।