সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কক্সবাজারে পুলিশের উপিস্থিতিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার

উখিয়া হাসপাতালে কোন ধরনের দুর্নীতি ও অনিয়ম সহ্য করা হবে না-এমপি বদি

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৭ আগস্ট, ২০১৮
  • ৩৫২ Time View

মিজানুর রহমান মিজান। স্পেশাল করস্পন্ডেন্টঃ-

উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির সভায় কমিটির সভাপতি ও উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি বলেছেন, উখিয়া হাসপাতালের কার্যক্রমে ও স্বাস্থ্য সেবা প্রাপ্তির ক্ষেত্রে কোন ধরনের দুর্নীতি ও অনিয়ম সহ্য করা হবে না। তিনি অারো বলেন, রোহিঙ্গা আসার পর থেকে উখিয়া হাসপাতালের চিকিৎসার মান বেড়েছে। গরীব মানুষরা চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয় সেদিকে লক্ষ্য রাখার জন্যও নির্দেশ দেন।
গতকাল রবিবার সকাল ১১ টায় উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ আব্দুল মান্নানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় তিনি এসব কথা বলেন।
এসময় কমিটির সদস্য ও প্রেসক্লাব প্রতিনিধি সাংবাদিক রফিকুল ইসলাম হাসপাতালে খাবার সরবরাহ নিয়ে দুর্নীতির অভিযোগ তুলেন। তিনি বলেন, অনেক বছর যাবত একটি চক্র বিনা টেন্ডারে হাসপাতালে খাবার সরবরাহ করে আসছে। যাতে সরকারের অনেক টাকা এই চক্রের পকেটে যাচ্ছে।
এর পরিপ্রেক্ষিতে এমপি বদি তাৎক্ষনিকভাবে সিভিল সার্জনের সাথে মোবাইলে কথা বলেন। এমপি বদি এসময় দ্রুত সময়ের মধ্যে এ নিয়ে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।
কমিটির অারেক সদস্য অধ্যক্ষ মিলন বড়ুয়া জানান, উখিয়ার ১৫ টি কমিনিউটি ক্লিনিকে চাকুরীরত সিএইসসিপি কর্মীদের চাকুরী সরকারী হয়েছে। এজন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংসদ সদস্য আবদুর রহমান বদিকে ধন্যবাদ জানান।
এমপি বদি এসময় উখিয়া হাসপাতাল মসজিদের জন্য ৫০ হাজার টাকা অনুদানের ঘোষনা দেন। সেই সাথে তিনি ডাক্তারদের আরো অান্তরিক ভাবে কাজ করার নির্দেশ দেন।
সভায় অারো উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য ও ব্যবস্থাপনা কমিটির সদস্য অাদিল উদ্দিন চৌধুরী, উখিয়া থানা ওসি(তদন্ত) খায়রুজ্জামান, রত্নাপালং ইউপি চেয়ারম্যান খাইরুল অালম চৌধুরী, জালিয়াপালং ইউপি চেয়ারম্যান নুরুল অামিন চৌধুরী, সাংবাদিক রফিকুল ইসলাম, অধ্যক্ষ মিলন বড়ুয়া প্রমূখ।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH