নিউজ ডেস্কঃ-

কক্সবাজার-৪ আসন উখিয়া-টেকনাফের সাংসদ আবদুর রহমান বদির সাথে সৌজন্য সাক্ষাত করেছেন টেকনাফ পৌর প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিটির নেতৃবৃন্দরা। এসময় টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদ উপস্থিত ছিলেন। ৬ আগস্ট সোমবার বিকাল ৫ টার দিকে সাংসদের বাসভবনে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন সাংবাদিকরা।
এসময় সাংসদ বদি বলেন, এলাকার সকল উন্নয়ন ও মাদকের বিষয়ে সঠিক তথ্য তুলে ধরতে হবে। পাশাপাশি এলাকার বিভিন্ন সমস্যা অতি দ্রুত সমাধান করা হবে এবং সাংবাদিক ইউনিটি ও পৌর প্রেসক্লাবের সকল সদস্যদেরকে অভিনন্দন জানান।
সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, সাংবাদিক ইউনিটির প্রধান উপদেষ্টা হাফেজ মুহাম্মদ কাশেস পৌর প্রেস ক্লাবের আবুল কালাম আজাদ। উক্ত সংগঠনের সভপতি আবদুল্লাহ মনির ও সাইফুল ইসলাম সাইফি সাধারন সম্পাদক আবদুস সালাম ও নুরুল হোসাইন।
উপস্থিত ছিলেন, পৌর প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিন (প্রথম আলো), সহ-সভাপতি নূরুল হক (দৈনিক সংবাদ), যুগ্ম সম্পাদক নূর হাকিম আনোয়ার (দৈনিক গণকন্ঠ), সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান (দৈনিক সমকাল), অর্থ সম্পাদক ফরহাদ আমিন (দৈনিক আমাদের অথনীতি) প্রচার স¤পাদক মো. রশিদ (দৈনিক স্বাধীন মত), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবুল আলী (দৈনিক যায় যায় দিন), দপ্তর সম্পাদক মো. শাহীন (দৈনিক মানবকন্ঠ) প্রমুখ।