বাড়িআলোকিত টেকনাফএমপি বদির সঙ্গে টেকনাফ সাংবাদিকদের সৌজন্য সাক্ষাত

এমপি বদির সঙ্গে টেকনাফ সাংবাদিকদের সৌজন্য সাক্ষাত

নিউজ ডেস্কঃ-

কক্সবাজার-৪ আসন উখিয়া-টেকনাফের সাংসদ আবদুর রহমান বদির সাথে সৌজন্য সাক্ষাত করেছেন টেকনাফ পৌর প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিটির নেতৃবৃন্দরা। এসময় টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদ উপস্থিত ছিলেন। ৬ আগস্ট সোমবার বিকাল ৫ টার দিকে সাংসদের বাসভবনে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন সাংবাদিকরা।
এসময় সাংসদ বদি বলেন, এলাকার সকল উন্নয়ন ও মাদকের বিষয়ে সঠিক তথ্য তুলে ধরতে হবে। পাশাপাশি এলাকার বিভিন্ন সমস্যা অতি দ্রুত সমাধান করা হবে এবং সাংবাদিক ইউনিটি ও পৌর প্রেসক্লাবের সকল সদস্যদেরকে অভিনন্দন জানান।
সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, সাংবাদিক ইউনিটির প্রধান উপদেষ্টা হাফেজ মুহাম্মদ কাশেস পৌর প্রেস ক্লাবের আবুল কালাম আজাদ। উক্ত সংগঠনের সভপতি আবদুল্লাহ মনির ও সাইফুল ইসলাম সাইফি সাধারন সম্পাদক আবদুস সালাম ও নুরুল হোসাইন।
উপস্থিত ছিলেন, পৌর প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিন (প্রথম আলো), সহ-সভাপতি নূরুল হক (দৈনিক সংবাদ), যুগ্ম সম্পাদক নূর হাকিম আনোয়ার (দৈনিক গণকন্ঠ), সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান (দৈনিক সমকাল), অর্থ সম্পাদক ফরহাদ আমিন (দৈনিক আমাদের অথনীতি) প্রচার স¤পাদক মো. রশিদ (দৈনিক স্বাধীন মত), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবুল আলী (দৈনিক যায় যায় দিন), দপ্তর সম্পাদক মো. শাহীন (দৈনিক মানবকন্ঠ) প্রমুখ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments