বাড়িআলোকিত টেকনাফএসিল্যান্ড নাজিম উদ্দীন শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত

এসিল্যান্ড নাজিম উদ্দীন শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত

||কালের কণ্ঠ||

‘হ্যালো এ্যাসিল্যান্ড মোবাইল অ্যাপস’-এর মাধ্যমে জনগণকে ভুমি সংক্রান্ত তথ্য দিয়ে চোখ খুলে দেওয়া হয়েছে। জনগণ হাতের মুঠোয় পাচ্ছেন এই এ্যাপসটির তথ্য সেবা। সেই সঙ্গে ‘ডিজিটাল ভুমি সেবা বুথ’ স্থাপন করে  কক্সবাজার সদর ভূমি অফিসের সেবা প্রার্থীদের আরো এক ধাপ এগিয়ে দেওয়া হয়েছে।

নাগরিক সেবায় এমন উদ্ভাবনীর মাধ্যমে দ্রুত ও সহজতর সেবা নিশ্চিত করায় কক্সবাজার সদরের সহকারি কমিশনার (ভূমি) (এসিল্যান্ড) জনাব নাজিম উদ্দীন পুরষ্কৃত হয়েছেন। আজ সোমবার চট্টগ্রাম বিভাগীয় উদ্ভাবনী মেলায় নাগরিক সেবায় উদ্ভাবন বাস্তবায়নে শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হয়েছেন কক্সবাজার সদরের সহকারি কমিশনার (ভূমি) নাজিম উদ্দীন।

কক্সবাজার সদরের সহকারী কমিশনার (ভূমি) নাজিম উদ্দীনের ‘হ্যালো এ্যাসিল্যান্ড মোবাইল এ্যাপস’ এবং ‘ডিজিটাল ভূমি সেবা বুথ’ স্থাপনের জন্য তাকে এই পুরস্কার প্রদান করা হয়েছে। চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান আজ কক্সবাজারে সদরের সহকারী কমিশনার (ভূমি) নাজিম উদ্দীনের হাতে এ পুরস্কার তুলে দেন।

চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান বলেন সরকারের সব দপ্তরই কম্পিউটারাইজড করা হয়েছে। এ জন্য জনগণকে দ্রুত সেবা দেওয়া সম্ভব হচ্ছে। বিভাগীয় কমিশনার আজ চট্টগ্রাম জিমনেশিয়াম মাঠে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী দিনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

আজ সোমবার তিন দিনব্যাপী মেলার সমাপনী দিনে ছিল মুক্তিযুদ্ধ বিষয়ক গল্প বলা, খ্যাতিমান মুক্তিযোদ্ধাদের মুক্তিযুদ্ধকালীন স্মৃতিচারণ, ছাত্র-ছাত্রীদের মুক্তিযুদ্ধ বিষয়ক প্রশ্নোত্তর পর্ব এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments