সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

কক্সবাজারে পুলিশের উপিস্থিতিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

বিশেষ প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ৬০ Time View

কক্সবাজারে ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনে পুলিশের উপস্থিতিতে ফয়সাল উদ্দীন (২৬) নামের এক ছাত্রলীগ নেতা কে কুপিয়ে হত্যা কররেছে দূর্বৃত্তরা। সে সদর উপজেলার খুরুশখুল ইউনিয়নেরর কাউয়ারপাড়া এলাকার মৃত লাল মোহাম্মদের ছেলে এবং সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

রোববার (৩ জুলাই) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে খুরুশকুলের ডেইলপাড়ায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী খুরুশখুল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দীন জানান, রোববার দুপুরে খুরুশখুল ইউনিয়নের ২নং ওয়ার্ডের সম্মেলন যোগদিতে যান ফয়সাল উদ্দীন। সভাস্থলের বাহিরে কাওয়ার পাড়ার আজিজ সিকদার ও জহিরের নেতৃত্বে একদল লোক তাকে হামলার চেষ্টা করে। এসময় সে মঞ্চে গিয়ে আশ্রয় নেয়। সভা শেষে আওয়ামী লীগ নেতারা পরিস্থিতি বুঝতে ফয়সালের নিরাপত্তা বিবেচনা করে মঞ্চ ত্যাগ করার আগে পুলিশের ফোর্স ডেকে ফয়সালকে পুলিশের হাতে তুলে দেন। এমনকি পুলিশের ভ্যানে করে নিরাপদ স্থানে পৌছে দেয়ার অনুরাধ করলেও পুলিশ তাকে একটি সিএনজিতে তুলে দেয়। ঠিক ওই সময় আজিজ সিকদার ও জহিরের নেতৃত্বে লোকজন এসে এলো পাতাড়ি কুপিয়ে ফেলে চলে যায়। পরে মুমূর্ষূ অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আশিকুর রহমান।

ঘটনা সম্পর্কে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) শেখ মুনীরুল গিয়াস কাছে জানতে চাওয়া হলে, সাংবাদিক পরিচয় পাওয়ার পর তিনি ব্যস্ততা দেখিয়ে কল কেটে দেন।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH