শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর উখিয়া রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে তালিকাভূক্ত সন্ত্রাসী নিহত মিয়ানমার থেকে পাচারকালে ১কেজি আইসসহ পাচারকারী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে ‍‍‌‌‌‌‌‍’বাড়ি চলো’ ক্যাম্পেইন চলছে

কক্সবাজারে বিপুল পরিমান টাকা ও ক্যাসিনো সরঞ্জামসহ ৮ জুয়াড়ি গ্রেফতার

 বিশেষ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৫৫ Time View

কক্সবাজারের সুগন্ধা একটি কটেজ থেকে কাজী রাসেল নামের কথিত এক স্থানীয় স্বেচ্চাসেবক লীগ নেতাসহ আট জুয়াড়িকে গ্রেফতার করেছে র্যাব। এসময় উদ্ধার করা হয়েছে নগদ ১২ লক্ষ টাকা ও বেশ কিছু ক্যাসিনো সরঞ্জাম।

সোমবার (১৩ জুন) রাত ৯ টার দিকে কলাতলী সুগন্ধা পয়েন্টের একটি কটেজ থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে গনমাধ্যমকে নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর উপ-অধিনায়ক মঞ্জুর মেহেদী।

ধৃতরা হলো- কাজী রাসেল আহমেদ নোবেল, আলমগীর হোসেন মুন্না, মোহাম্মদ নুর ও রবিউল হোসেন, নবী সুলতান, কবির আহমদ, শামীম আহমেদ, কামাল উদ্দিন।

্যাব কর্মকর্তা জানান, গোপন তথ্যের ভিত্তিতে কক্সবাজারের হোটেল মোটেল জোন এলাকার একটি কটেজে অভিযান চালিয়ে ৬ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে নগদ ১২ লাখ টাকাসহ জুয়ার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। আইনী প্রক্রিয়া শেষে জব্দকৃত মালামালসহ ধৃতদের স্থানীয় থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এদিকে খোজ নিয়ে জানাযায়, কাজী রাসেল স্বেচ্চাসেবক লীগের রাজনীতির সাথে জড়িত ও কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যানের ঘনিষ্টজন বলে পরিচিত। তার বিরুদ্ধে কলাতলী পর্যটন এলাকার বেশ কিছু কটেজে পতিতা ব্যবসা নিয়ন্ত্রন ও বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে।

গেলো বছরের শুরুর দিকে মোর্শেদ নামের এক যুবককে পিঠিয়ে গুরুতর আহত করার ঘটনায় তাকে প্রধান আসামী করে কক্সবাজার মডেল থানায় মামলা হয়। ওই মামলায় মিম নামের এক স্থানীয় কন্ঠশিল্পীসহ তাকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় তার বিরুদ্ধে আরো একটি পৃথক মামলা রয়েছে। স্থানীয়দের অভিযোগ ওই মামলায় জামিনে এসে গেলো বছর কলাতলীর রঙধনু রিসোর্ট ও বিভিন্ন হোটেল রুম নিয়ে জুয়ার বোর্ড পরিচালনা করে পর্যটকদের টাকা হাতানোর পেশায় নেমে পড়ে।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH