শাহ্‌ মুহাম্মদ রুবেল, কক্সবাজার।

কক্সবাজার জেলা ছাত্রলীগের উদ্যোগে মাসব্যাপী ইফতার বিতরণের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে ১৩ তম দিনে মহেশখালী উপজেলায় এতিম ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ ২৬ এপ্রিল (সোমবার) উপজেলার ফকিরাঘোনা হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা এবং নতুন বাজার জামেয়া মাদ্রাসায় এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়। 

রমজানের শুরু থেকেই জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের নেতৃত্বে এ কার্যক্রম অব্যাহত রয়েছে। বিগতদিন গুলোতেও বিভিন্ন মাদ্রাসা, পথচারী, বাস স্টেশন, জেলার বিভিন্ন এতিমখানায় ইফতার বিতরণ করা হয়।

ছাত্রনেতা খোরশেদুল আলম রিয়াদের সার্বিক তত্ত্বাবধানে ১৩ তম দিনের ইফতার বিতরণ কার্যক্রমে মহেশখালী ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ছাত্রলীগের এ কার্যক্রমের প্রশংসা করে  এলাকাবাসীরা জানান “একদিকে লকডাউন, আবার রমজান মাস। নিত্যদিনের কাজকর্ম বন্ধ রয়েছে। দুবেলা খাবার জোগাড় করতে ও হিমশিম খাচ্ছে। এমন সময়ে ছাত্রলীগের এমন উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। রমজান মাসে তাদের এই কার্যক্রম আল্লাহতালা কবুল করবেন।

কার্যক্রম সম্পর্কে জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেন, রাজনীতি হলো সাধারণ মানুষের জন্য। খেটে খাওয়া মানুষের দেওয়া অর্থ দিয়েই দেশ পরিচালিত হচ্ছে। তাদের জন্য কিছু করতে পারাটাও অনেক গর্বের।