শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর উখিয়া রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে তালিকাভূক্ত সন্ত্রাসী নিহত মিয়ানমার থেকে পাচারকালে ১কেজি আইসসহ পাচারকারী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে ‍‍‌‌‌‌‌‍’বাড়ি চলো’ ক্যাম্পেইন চলছে

কক্সবাজার-টেকনাফ সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ জুলাই, ২০১৮
  • ৩৭৪ Time View

আতিকুর রহমান মানিক ::

বিচ্ছিন্ন হয়ে গেছে কক্সবাজার টেকনাফ সড়ক যোগাযোগ। কক্সবাজার-টেকনাফ সড়কের বিভিন্ন পয়েন্ট বন্যার পানিতে তলিয়ে যাওয়ায় বৃহস্পতিবার ভোররাত থেকে এ অবস্হার সৃষ্টি হয়েছে। গত কয়েকদিনের টানা বর্ষন ও পাহাড়ী ঢলে মহাসড়ক তলিয়ে যাওয়ায় বৃহস্পতিবার ভোর এ সড়কে থেকে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

কক্সবাজার বাস মিনিবাস গ্রুপের কর্মকর্তা আব্দুল কাইউম জুয়েল জানান, বুধবার রাতত থেকে বাঁকখালী নদীতে প্রবল বন্যা নামলে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের চেইন্দা, বাংলাদেশ বেতারের কক্সবাজার কেন্দ্র গেইট, ও কাঁঠি রাস্তার মাথা পয়েন্টসহ কয়েকটি স্হানে প্রায় এক কিলোমিটার সড়ক প্রায় কোমর পানিতে তলিয়ে যায়। এ ছাড়াও উখিয়ার থাইনখালী ও বালুখালী পয়েন্টেও সড়কের উপর বন্যার পানি উঠেছে। এতে সকাল থেকে যানচলাচল বন্ধ রয়েছে। রাস্তা পানিতে নিমজ্জিত থাকায় উভয় পার্শ্বে শত শত যানবাহন আটকা পড়েছে। এদিকে ভোর থেকে সাগরে অমাবস্যা তিথির প্রবল জোয়ার হওয়ায় বন্যার পানি নামতে পারছেনা বলে জানা গেছে । সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ায় শতশত যাত্রী গাড়ীতে আটকা পড়েছেন। মালবাহী ট্রাক আটকা পড়ায় নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী সররাহ করতে সমস্যা হচ্ছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা। ট্রাক ড্রাইভার হামিদ সিকদার জানান, টেকনাফ বন্দর থেকে লোড নিয়ে ঢাকা যাওয়ার পথে চেইন্দা এসে ভোর থেকে বসে থাকতে হয়েছে। টেকনাফের শাহপরীর দ্বীপ এলাকার গরু আমদানীকারক আলী হোসেন জানান, আসন্ন কোরবানীর ঈদ উপলক্ষে শাহপরীর দ্বীপ ক্যাটল করিডোরে মায়ানমার থেকে প্রচুর পশু আমদানী করা হচ্ছে। কিন্তু সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন থাকায় আমদানীকৃত পশু সরবরাহে বিঘ্ন সৃষ্টি হচ্ছে।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH