রবিবার, ০৩ জুলাই ২০২২, ০১:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর

কক্সবাজার শহরে ভ্রাম্যমান আদালতের অভিযান : মাংস বিক্রেতাকে অর্থ দন্ড

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩১ মে, ২০১৮
  • ৩০৭ Time View

স্টাফ করেসপনডেন্ট:-

পবিত্র রমযানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ৩০ মে বুধবার কক্সবাজার শহরের বাহারছড়া এবং বড় বাজার এলাকা ভ্রাম্যমান আদালতে অভিযান চালানো হয়েছে। এ সময় গরুর মাংসের মূল্য তালিকা প্রদর্শণ না করা এবং দাম নির্ধারিত মূল্যের বেশী রাখায় ৬ জন মাংসের দোকানীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে নের্তৃত্ব দেন, কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম (জয়)।

এছাড়া বিভিন্ন ফলের দোকানে অভিযান পরিচালনা করা হয় এবং অপরিপক্ক ও রাসায়নিক মিশ্রিত ফল বিক্রি না করার জন্য নির্দেশ প্রদান ও সতর্ক করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের পেশকার মো. জসীম, জেলা মার্কেটিং অফিসার মো. শাহজাহান এবং ১৫ আনসার ব্যাটেলিয়ন টীম।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH