মঙ্গল. আগ ৪, ২০২০

আলোকিত টেকনাফ

বিশ্বজুড়ে টেকনাফের প্রতিচ্ছবি

করোনায় আক্রান্ত নাফিস ইকবাল

১ min read
নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাস সঙ্কট শুরু থেকে অসহায় মানুষদের পাশে ছিলেন টাইগার ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল এবং তাঁর বড় ভাই ও জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবাল খান। এক সময়ের জাতীয় দলের তারকা এবং সম্ভাবনাময় ক্রিকেটার নাফিস ইকবাল এরই মধ্যে দিয়েছেন এক দুঃসংবাদ। করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাঁর দেহে।

এরই মাঝে নাফিস এই ভাইরাসের শিকার হয়েছেন। তবে আক্রান্ত হিসেবে শনাক্ত হওয়ার কয়েকদিন পেরিয়ে গেলেও তিনি সুস্থ রয়েছেন। এখন পর্যন্ত সুস্থই আছেন বর্তমান কোচ ও ম্যানেজারের ভূমিকা পালন করা নাফিস। নিজ বাসাতেই আইসোলেশনে আছেন তিনি। দেশের এক টিভি চ্যানেলকে নাফিস নিজেই এই তথ্য নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, ২০০৪ সালে ঢাকায় নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্টে অভিষেক হয় নাফিস ইকবালের। তাঁর ওয়ানডে অভিষেক হয়েছিল ২০০৩ সালে চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষে। ২০০৫ সালে কার্ডিফে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের বিখ্যাত জয়ের ম্যাচটি ছিল নাফিসের ক্যারিয়ারের শেষ ওয়ানডে।

দারুণ সম্ভাবনা থাকা সত্ত্বেও মাত্র ১১ টেস্ট আর ১৬ ওয়ানডে খেলেই থেমে যেতে হয় এই ওপেনারকে। টেস্টে ১ সেঞ্চুরি ও ২ ফিফটিতে ৫১৮ এবং ওয়ানডেতে ২ ফিফটিতে ৩০৯ রান সংগ্রহ করেছেন তিনি। ছেড়ে দিয়েছেন প্রথম শ্রেণির ক্রিকেটও। অবশ্য খেলা ছাড়লেও এখনো আছেন মাঠে।

 

আপনার মন্তব্য দিন
error: বাণিজ্যিক উদ্দেশ্যে এই সাইটের কোন উপাদান ব্যবহার করা সম্পূর্ণভাবে নিষিদ্ধ এবং কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ।