সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৯ পূর্বাহ্ন

কাউন্সিলর একরামুল হকের জানাজা সম্পন্ন

Reporter Name
  • Update Time : সোমবার, ২৮ মে, ২০১৮
  • ৫৬১ Time View

শাহ্‌ মুহাম্মদ রুবেলঃ-

টেকনাফ পৌর কাউন্সিলর একরামুল হকের নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। তার জানাজা টেকনাফ হাই স্কুল মাঠে রাত ১০টায় এবং অনুষ্ঠিত হয়।

জানাজায় উপস্থিত ছিলেন; কক্সবাজার ৪ আসনের এমপি আব্দুর রহমান বদি, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী তার নির্বাচনী এলাকা পৌরসভার ৩ নং ওয়ার্ডের অসংখ্য ভক্ত এবং গোটা টেকনাফবাসী।

একরামের জানাজায় টেকনাফ হাই স্কুল মাঠ কানায় কানায় পুর্ন হয়ে যায়। এদিকে জানাজার নামাজে অংশগ্রহন করে আব্দুর রহমান বদি এমপি বলেন, ‘একজন নিবেদিত প্রাণ রাজনৈতিক নেতার এ রকম মৃত্যু কোনও ভাবেই কাম্য ছিল না। তিনি জামায়াত-শিবির আন্দোলনে সামনের কাতারে থাকতেন। কিছু কিছু ততাকথিত সাংবাদিক তার বিরুদ্ধে নেতিবাচক সংবাদ প্রচার করে প্রশাসন কে ভুল বার্তা দিয়েছেন। তার জন্য দোয়া চাই।’

জানাজার নামাজে অংশগ্রহনকারী মানুষের সাথে কথা বলে তারা জানায়, কিছু কিছু মৃত্যু মেনে নেওয়া যায়না। একরাম ছিলেন সাদা মনের মানুষ। মুখে সর্বদা হাসি লেগে থাকতো। সবার সাথে খুব বিনয়ী ছিলেন। তাইতো তিনি তিন তিন বার বিপুল ভোটে নির্বাচিত পৌর কাউন্সিলর এবং ১২ বছর দায়িত্ব পালন করা উপজেলা যুবলীগ সভাপতি। আইন শৃঙ্খলা বাহিনীকে আরো সতর্কতার সাথে এই ধরনের অভিযান পরিচালনার জন্য পরামর্শ দিয়েছেন।

উল্লেখ্য, শনিবার রাতে মেরিন ড্রাইভ সড়কের নোয়াখালী পাড়া এলাকায় র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে একরামুল হক গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH