কুতুবদিয়া প্রতিনিধিঃ

কুতুবদিয়ায় কর্মহীন ও অসহায় মানুষের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজর জেলা শাখার সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশে রমজানের সেহেরি ও ইফতার এর সময়স‚চীর লিফলেট ও পথচারীদের মাঝে ইফতারি বিতরন করেন কুতুবদিয় উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারেক আজিজ ।

শুক্রবার (১৬ এপ্রিল) বিকেলে উপজেলার প্রাণকেন্দ্রে সেহেরি ও ইফতার এর সময়স‚চীর লিফলেট ও পথচারীদের মাঝে ইফতারি বিতরন করা হয়। কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারেক আজিজ অসহায় মানুষের মাঝে ১০০ প্যাকেট ইফতার বিতরণ করেন । এ সময় কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু ইউছুপ বাবলা উপস্থিত ছিলেন ।

কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারেক আজিজ বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। দিনমজুর ও মেহনতি সাধারণ মানুষের অসহায়ত্বতা ও কষ্ট বৃদ্ধি পাচ্ছে। তাই তাদের কষ্ট কিছুটা কমানোর জন্য বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক প্রিয় নেতা মারুফ আদনানের নির্দেশে একটু অসহায়দের পাশে থাকার চেষ্টা করছি। সারাদেশে কোভিট-১৯ মোকাবেলায় ছাত্রলীগের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে। দেশের অবস্থা স্বাভাবিক না হওয়া অব্দি আমি তারেক আজিজ এবং আমরা কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা সাধারণ মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ। সমাজের বিত্তবানদেরকেও সাধারণ মানুষের সেবায় কাজ করার আহŸান জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা তকিরুল ইসলাম তুষার,আহমেদ জিয়াউদ্দীন বাবলু,সাইদুর রহমান লিটন,মোঃ সৈকত,মোঃ আরিফ,নুরুল কাদের,জিসান প্রমূক।