কুতুবদিয়া প্রতিনিধি

কুতুবদিয়ায় প্রতিপক্ষের হামলায় সিরাজদৌল্লাহ (৫৫) নামের এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। তাকে স্থানীয়রা উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় কুতুবদিয়া সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৮ এপ্রিল) রাতে উপজেলার দক্ষিণ ধূরুং ইউনিয়নের নয়াপাড়া এলাকায় জয়নালের দোকানে এ হামলার ঘটনা ঘটে। ব্যবসায়ী সিরাজদ্দৌল্লাহ একই গ্রামের সাজেদ উল্লাহর ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, সিরাজদ্দৌল্লাহ জয়নালের দোকানে বসে গল্প করছিলেন এসময় আগে থেকে ওঁৎ পেতে থাকা একই এলাকার আবদু শুক্কুর তার তিন ছেলে আমির হামজা, ওমর হামজা, মো. হাসান, মোহাম্মদ হোছাইনের পুত্র মোরশেদ ও খোরশেদ তার উপর হামলা চালায়। তাকে লোহার পাইপ ও রড দিয়ে এলোপাতাড়ী পিটিয়ে গুরুতর আহত করে। এসময় তার আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে।

আহত সিরাজদৌল্লার বড় ভাই মো. আলম জানান, হামলাকারীদের সাথে তার পারিবাকি বিরোধ চলে আসছে। আবদু শুক্কুর তার তিন পুত্র আমির হামজা, ওমর হামজা, মো. হাসান, মোহাম্মদ হোছাইনের ছেলে মোরশেদ ও খোরশেদ এ হামলা চালায়, তাকে আহত করে সাথে থাকা ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। ব্যাগের মধ্যে নগদ টাকা গুরুত্বপূর্ন কাগজ পত্র ছিল। তিনি আরও জানান হামলাকারিদের বিরোদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয় ইউপি সদস্য মো. বাদশা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ব্যবসায়ী সিরাজদৌল্লাহর উপর হামলা হয়েছে, বিষয়টি কুতুবদিয়া থানা পুলিশকে অবহিত করেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।