মোঃ নাজমুল সাঈদ সোহেল ,কক্সবাজার(চকরিয়া) প্রতিনিধিঃ
 
কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী থেকে অস্ত্র ও ইয়াবাসহ মোঃ কুতুব উদ্দিন নামে এক মাদক কারবারীকে আটক করেছে র্যাব-১৫। এসময় তার কাছ থেকে ১টি বন্দুক ও ৩,৯৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
 
গত বৃহস্পতিবার  রাত ১০টার দিকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। গত শুক্রবার বিকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।
 
আটককৃত মাদক কারবারী উপজেলার খুটাখালী মধ্যম মেধাকচ্ছপিয়া গ্রামের মোঃ নুরুল আলমের ছেলে মোঃ কুতুব উদ্দিন (২৭) বলে জানা গেছে।
 
র্যাব-১৫ জানায়, খুটাখালী ইউনিয়ন পরিষদের পূর্ব পাশে কক্সবাজার চট্টগ্রাম সড়কে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র্যাব এর একটি চৌকশ আভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে র্যাব সদস্যরা ধাওয়া করে তাকে আটক করে। এসময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আসামীর সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ১টি একনলা বন্দুক ও ৩,৯৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।