শুক্র. জুলা ৩, ২০২০

আলোকিত টেকনাফ

বিশ্বজুড়ে টেকনাফের প্রতিচ্ছবি

চকরিয়ায় করোনায় প্রথম মৃত্যু, শিকার হলেন ইফা কেয়ারটেকার সিরাজ

১ min read

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের বৃহত্তর উপজেলা চকরিয়ায় প্রথমবারের মতো করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ইসলামিক ফাউন্ডেশন চকরিয়া কার্যালয়ের কেয়ারটেকার সিরাজ উদ দৌলা (৬৫)। তিনি পবিত্র ঈদের দিন সোমবার (২৫ মে) সকাল ১১টায় চকরিয়া আইসোলেশন হাসপাতালে মারা যান।

তিনি গত ১৮ মে করোনার নমুনা জমা দেন। গতকাল রোববার (২৪ মে) কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে টেষ্ট শেষে তার ‘করোনা পজিটিভ’ পাওয়া যায়।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ, চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল করিম ও চকরিয়া থানার ভা্রপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাবিবুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তারা জানান, সিরাজ উদ দৌলা এক সপ্তাহ আগে থেকেই করোনা উপসর্গে ভোগছিলেন। রোববার তার করোনা টেষ্ট রিপোর্ট আসার পরও তিনি নিজের বাড়িতেই ছিলেন। কিন্তু আজ ঈদের দিন সোমবার সকালে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে সকাল ৯টার দিকে চকরিয়া উপজেলা আইসোলেশন হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির দুই ঘন্টার মধ্যেই তিনি মারা যান।

সিরাজ উদ দৌলা চকরিয়া উপজেলায় করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া প্রথম রোগী। ইতোপূর্বে কক্সবাজারে করোনা আক্রান্ত হয়ে চারজন মারা গেছেন। তাদের মধ্যে কক্সবাজার শহরে তিনজন, রামু উপজেলায় একজন রয়েছেন।

প্রসঙ্গত, ইসলামিক ফাউন্ডেশন কর্মচারি সিরাজ উদ দৌলা দৈনিক ইনকিলাবের কক্সবাজার জেলা সংবাদদাতা জাকের উল্লাহ চকোরীর বড় ভাই।

আপনার মন্তব্য দিন
error: বাণিজ্যিক উদ্দেশ্যে এই সাইটের কোন উপাদান ব্যবহার করা সম্পূর্ণভাবে নিষিদ্ধ এবং কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ।