এম.জিয়াবুল হক,চকরিয়া

চকরিয়ায় পৌরসভার সর্বসাধারণের বিয়ে-সাদীসহ সবধরণের অনুষ্ঠান সল্প খরচে সম্পন্ন করতে এবার পৌরসভার পক্ষথেকে একটি আধুনিকমানের কমিউনিটি সেন্টার ও রেস্ট হাউজ নির্মাণ করা হচ্ছে। বুধবার (২৪জুন) দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরসদরের মৌলভীরকুম বাজারে তিনতলা বিশিষ্ট কমিউনিটি সেন্টার কাম রেস্ট হাউজ নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্ধোধন করা হয়েছে। নির্মাণ কাজের শুভ উদ্ধোধন করেন প্রধান অতিথি কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে চকরিয়া পৌর সভার মেয়র আলমগীর চৌধূরী, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জামাল উদ্দিন, স্থাণীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, পৌরসভার সহকরী প্রকৌশলী মুজিবুর রহমান ও উপ-সহকারী প্রকৌশলী মৃণাল কান্তি ধরসহ পৌরসভার কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী বলেন, পৌরবাসীর সুবিধার্থে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পৌরসদরের মৌলভীরকুম বাজারে তিন তলা বিশিষ্ট কমিউনিটি সেন্টার কাম রেস্ট হাউজ নির্মাণ করা হচ্ছে। এমজিএসপি প্রকল্প থেকে ৭ কোটি ৩০ লাখ টাকা ব্যয় হবে।

নির্মাণ কাজের উদ্ধোধন শেষে কক্সবাজার-১ আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলম বলেন, অত্যাধুনিক এই কমিউনিটি সেন্টার ও রেস্ট হাউজ নির্মাণ কাজ শেষ হলে পৌরবাসীর জন্য একটি নতুন দিগন্ত উন্মেচিত হবে। এই কমিউনিটি সেন্টার গরীব ও অসহায় পরিবার খুব অল্প মূল্যে বিবাহ, মেজবানসহ নানা অনুষ্টান আয়োজন করতে পারবে।

অনুষ্ঠানে এমপি জাফর আলম নির্মাণ কাজ দ্রæতসময়ে সমাপ্ত করতে পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী এবং ঠিকাদারী প্রতিষ্ঠানকে অনুরোধ করেন।