বৃহঃ. আগ ১৩, ২০২০

আলোকিত টেকনাফ

বিশ্বজুড়ে টেকনাফের প্রতিচ্ছবি

চকরিয়ায় স্বলআয়ের মানুষের জন্য ৭ কোটি টাকা বরাদ্দে কমিউনিটি সেন্টার নির্মাণ, উদ্ধোধনে এমপি জাফর

১ min read

এম.জিয়াবুল হক,চকরিয়া

চকরিয়ায় পৌরসভার সর্বসাধারণের বিয়ে-সাদীসহ সবধরণের অনুষ্ঠান সল্প খরচে সম্পন্ন করতে এবার পৌরসভার পক্ষথেকে একটি আধুনিকমানের কমিউনিটি সেন্টার ও রেস্ট হাউজ নির্মাণ করা হচ্ছে। বুধবার (২৪জুন) দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরসদরের মৌলভীরকুম বাজারে তিনতলা বিশিষ্ট কমিউনিটি সেন্টার কাম রেস্ট হাউজ নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্ধোধন করা হয়েছে। নির্মাণ কাজের শুভ উদ্ধোধন করেন প্রধান অতিথি কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে চকরিয়া পৌর সভার মেয়র আলমগীর চৌধূরী, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জামাল উদ্দিন, স্থাণীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, পৌরসভার সহকরী প্রকৌশলী মুজিবুর রহমান ও উপ-সহকারী প্রকৌশলী মৃণাল কান্তি ধরসহ পৌরসভার কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী বলেন, পৌরবাসীর সুবিধার্থে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পৌরসদরের মৌলভীরকুম বাজারে তিন তলা বিশিষ্ট কমিউনিটি সেন্টার কাম রেস্ট হাউজ নির্মাণ করা হচ্ছে। এমজিএসপি প্রকল্প থেকে ৭ কোটি ৩০ লাখ টাকা ব্যয় হবে।

নির্মাণ কাজের উদ্ধোধন শেষে কক্সবাজার-১ আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলম বলেন, অত্যাধুনিক এই কমিউনিটি সেন্টার ও রেস্ট হাউজ নির্মাণ কাজ শেষ হলে পৌরবাসীর জন্য একটি নতুন দিগন্ত উন্মেচিত হবে। এই কমিউনিটি সেন্টার গরীব ও অসহায় পরিবার খুব অল্প মূল্যে বিবাহ, মেজবানসহ নানা অনুষ্টান আয়োজন করতে পারবে।

অনুষ্ঠানে এমপি জাফর আলম নির্মাণ কাজ দ্রæতসময়ে সমাপ্ত করতে পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী এবং ঠিকাদারী প্রতিষ্ঠানকে অনুরোধ করেন।

আপনার মন্তব্য দিন
error: বাণিজ্যিক উদ্দেশ্যে এই সাইটের কোন উপাদান ব্যবহার করা সম্পূর্ণভাবে নিষিদ্ধ এবং কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ।