চকরিয়া(কক্সবাজার) প্রতিনিধিঃ
 
কক্সবাজারের চকরিয়া র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ  ২ জনকে আটক করা হয়েছে। ২৮ এপ্রিল(সোমবার)রাত সাড়ে আটটার দিকে র‌্যাব-৭ চট্টগ্রাম এর একটি আভিযানিক দল উপজেলার ঢেমুশিয়া এলাকায় অভিযান চালিয়ে ০২ টি এলজি, ০১ রাউন্ড গুলিসহ ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে হাতেনাতে আটক করেছেন।
 
আটককৃতরা হলেন,চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের  ৮ নং ওয়ার্ডস্থ নয়াপাড়া এলাকার দুলা মিয়ার পুত্র মোঃ শাহাদাত হোসেন (১৯) ও একই এলাকার আম্বরডেরাস্থ মৃত আবুল হোসেনের পুত্র মোঃ আব্বাছ (৩০)।
 
র‌্যাব-৭সূত্রে জানা গেছে, র‌্যাব-৭ চট্টগ্রামের একটি টিম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন ঢেমুশিয়া ইউপির ০২নং ওয়ার্ডের ঢেমুশিয়া জমিদার পাড়াস্থ হাফেজ মাওলানা আবুল হোসাইনের বাড়ির সামনের পাকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করেছেন বলে জানা যায়। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২৮ এপ্রিল(সোমবার)সাড়ে আটটার দিকে র‌্যাব-৭ চট্টগ্রাম এর একটি আভিযানিক দল উপজেলার ঢেমুশিয়া এলাকায় অভিযান চালায়।এসময় বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ২জন আসামিকে আটক করতে সক্ষম হন।অভিযানকালে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্তমতে নিজ হেফাজতে থাকা আসামির হাতে থাকা অবস্থায় ০১ টি এলজি এবং অন্য আসামীর কোমড়ে গুজানো অবস্থায় ০১ টি এলজি ও ০১ রাউন্ড গুলি উদ্ধারসহ আসামীদ্বয়কে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
 
উপরোক্ত বিষয়ে সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, র‌্যাব-৭ চট্টগ্রামের একটি টিম ০২ টি এলজি এবং ০১ রাউন্ড গুলিসহ গ্রেপ্তারকৃত ২আসামিকে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনানুসারে মামলা রুজুর মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।