1. engg.robel@gmail.com : আলোকিত টেকনাফ : Shah Mohamamd Robel
  2. shahmdrobel@gmail.com : Teknaf.Alokito :
চিকিৎসকের অবহেলায় যুবকের মৃত্যুর অভিযোগে মানববন্ধন  - আলোকিত টেকনাফ
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৭ অপরাহ্ন

চিকিৎসকের অবহেলায় যুবকের মৃত্যুর অভিযোগে মানববন্ধন 

Reporter Name
  • Update Time : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৫০ Time View

মিজানুর রহমান মিজান

কক্সবাজার টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসকের অবহেলায় ফিরোজ নামের এক যুবকের মৃত্যুর অভিযোগ এনে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে স্থানীয়রা।
বরিবার (২৩ অক্টোবর) দুপুরে টেকনাফ উপজেলা পরিষদের চত্বরে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। নিহত যুবক পৌরসভার কায়ুকখালী পাড়া এলাকার মোঃ আলীর পুত্র ফিরোজ আহমদ।
মানববন্ধনে তার পিতা মোঃ আলী, চাচা আশরাফ আলী ও ভাই সাদেক বলেন, আর কত অপমৃত্যু হলে টেকনাফের মানুষ সু-চিকিৎসা পাবে?” ফিরোজ চিকিৎসকের অবহেলা ও সেবা না পেয়ে অকাল মৃত্যু করেছে। আমরা উক্ত ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক দায়িত্বরত চিকিৎসকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য জোর দাবি জানাচ্ছি। তারা আরও বলেন, বর্তমানে হাসপাতালে কর্মকর্তা ও কর্মচারীরা নানান ধরনের অনিয়ম-দুর্নীতি, প্রাইভেট বাণিজ্য, ঘুষ বাণিজ্য, সম্পদের পাহাড়, এনজিও সংস্থা ও রোহিঙ্গাদের নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তাই তাদের অবহেলায় সুচিকিৎসা না পেয়ে অনেকেই অকালে মৃত্যু বরন করছে। ভবিষ্যতে আর কোন ব্যক্তি বা জনসাধারণ কে যেন মা-বাবার বুক যেন খালি না হয়। সন্তান যেন তার পিতা-মাতা না হারায় তাই আমরা মাননীয় প্রধানমন্ত্রী, স্বাস্থ্য মন্ত্রী ও স্থানীয় জনপ্রতিনিধি ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সহ সকলের নিকট বিচারের দাবি জানিয়েছেন।
উল্লেখ্য যে, গত ২০  অক্টোবর ফিরোজ আহমদ পেটের ব্যাথা নিয়ে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং দায়িত্বর দু’জন চিকিৎসক এর সেবায় অবহেলা করার কারণে তার অকালে মৃত্যু হয়েছে বলে তার পিতা মোঃ আলী অভিযোগ করেন। এতে আরো সময় উপস্থিত ছিলেন, সাদেক হোসেন, মোজাম্মেল, আব্দুল্লাহ, কায়সার সহ সর্বস্তরের জনসাধারণ ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Theme Customization By NewsSun