সেপ্টেম্বর ২১, ২০২০

আলোকিত টেকনাফ

বিশ্বজুড়ে টেকনাফের প্রতিচ্ছবি

জামিন পেলেন শিপ্রা, সিফাতের আদেশ কাল

১ min read

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারে পুলিশের গুলিতে নিহত মেজর (অব:) সিনহা মোঃ রাশেদ খানের সহযোগী, গ্রেফতার হওয়া স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী শিপ্রা দেবনাথ জামিন পেয়েছেন। আজ রোববার পুলিশের করা মাদক মামলায় জামিন পান তিনি।

সকালে শিপ্রার আইনজীবীরা কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দেলোয়ার হোসেনের আদালতে তার জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে জামিন মঞ্জুর করেন।

এছাড়া স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির গ্রেফতার হওয়া আরেক শিক্ষার্থী সাহেদুল ইসলাম সিফাতের জামিন আবেদন করা হয় ৪ নম্বর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ’র আদালতে। শুনানি শেষে আগামীকাল সিদ্ধান্ত ঘোষণার দিন ধার্য করা হয়।

সিফাতের বিরুদ্ধে করা টেকনাফ থানার দুটি মামলার তদন্তভার পুলিশ থেকে র‍্যাবে হস্তান্তরেরও আবেদন করা হয়েছে। শুনানির দিন কাল ধার্য করা হয়েছে।

উল্লেখ্য, শনিবার এই দুই শিক্ষার্থীর দ্রুত মুক্তি দেয়ার দাবিতে মানববন্ধন করেছে ঢাকায় স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থীরা। সাহেদুল ইসলাম সিফাতের মুক্তির দাবিতে বরগুনায় একটি মানববন্ধন শনিবার লাঠিচার্জ করে ভণ্ডুল করে দেয় পুলিশ। সেই ঘটনায় স্থানীয় কয়েক শিক্ষার্থী আহত হয়েছে।

গত ৩১ জুলাই রাতে মেজর (অব.) সিনহা ও সাহেদুল টেকনাফের মেরিন ড্রাইভ সড়ক ধরে যাচ্ছিলেন। বাহারছড়া ইউনিয়নের শামলাপুর তল্লাশিচৌকিতে পুলিশের গুলিতে নিহত হন সিনহা মো. রাশেদ খান। ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয় সাহেদুলকে। সিফাত ও শিপ্রা দেবনাথ দুটি আলাদা মামলায় এখন কারাগারে।

আপনার মন্তব্য দিন
error: বাণিজ্যিক উদ্দেশ্যে এই সাইটের কোন উপাদান ব্যবহার করা সম্পূর্ণভাবে নিষিদ্ধ এবং কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ।