রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৭:৪৩ পূর্বাহ্ন

টেকনাফের গহীন অরণ্যে অভিযান, রোহিঙ্গা ডাকাত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১৬ Time View

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এক রোহিঙ্গা ডাকাতকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। গতকাল সোমবার সন্ধ্যা থেকে আজ মঙ্গলবার দুপুর পর্যন্ত উনচিপ্রাং ক্যাম্পের পাহাড়ি এলাকায় এ বিশেষ অভিযান চালানো হয়।

এপিবিএন সূত্রে জানা গেছে, রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ি এলাকায় ড্রোনের মাধ্যমে এই বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় তাহের (১৯) নামের এক ডাকাত গ্রেপ্তার করা হয়। তাহের এই ক্যাম্পের ব্লক-ডি ৪, ঘর- ১৫, এফসিএন-২৩৭৬৮৮ বাসিন্দা।

আজ দুপুরে দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন ১৬ এপিবিএন অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম। তিনি বলেন, ‘গতকাল থেকে দীর্ঘ সময় নিয়ে উনচিপ্রাং ২২ নম্বর ক্যাম্প এবং সংলগ্ন গভীর পাহাড়ি এলাকায় অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজানের নেতৃত্বে এপিবিএনের কমান্ডো টিমসহ ড্রোনের মাধ্যমে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ড্রোন উড়িয়ে অপরাধীদের সম্ভাব্য সব আস্তানা শনাক্ত করার চেষ্টা করা হয়।

বিভিন্ন ব্লকে পাহাড়ের উপরে অবস্থিত সন্দেহজনক শেডগুলো তল্লাশিকালীন এপিবিএন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় রোহিঙ্গা ডাকাত তাহেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ সময় দেশীয় তৈরি পাঁচটি লোহার রড, বিভিন্ন সাইজের আটটি রাম দা এবং চারটি কাঠের চোকা লাঠি উদ্ধার করা হয়।’

আজ দুপুরে তাহেরকে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH